শুধু কম্বল নয়, পাশাপাশি সোয়েটারও বিতরণ করলেন প্রকৌশলী তাপস শুধু কম্বল নয়, পাশাপাশি সোয়েটারও বিতরণ করলেন প্রকৌশলী তাপস - ajkerparibartan.com
শুধু কম্বল নয়, পাশাপাশি সোয়েটারও বিতরণ করলেন প্রকৌশলী তাপস

3:47 pm , January 21, 2023

বিশেষ প্রতিবেদক ॥ দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার আহবানে সাড়া দিয়ে ফর এভার লিভিং সোসাইটির চেয়ারম্যান এবং জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের উপদেষ্টা প্রকৌশলী ইকবাল হোসেন তাপস অসহায় হতদরিদ্র মানুষদের কাজে বের হবার সুবিধার্থে কম্বলের পাশাপাশি সোয়েটার, জাম্পার জাতীয় শীতবস্ত্র বিতরণ করেছেন। শুক্রবার রাত দশটার পর তিনি বরিশাল নগরীর বিভিন্ন এলাকা ঘুরে এই শীতবস্ত্র বিতরণ করেন। রাতে নৌবন্দর এলাকায় হতদরিদ্রদের হাতে শীতবস্ত্র তুলে দেয়ার সময় তিনি বলেন, কয়েকদিন আগে বরিশালের আলোচিত দৈনিক পত্রিকা আজকের পরিবর্তনের শিরোনাম ছিলো – ‘কম্বল চাইনা, গরম পোশাক দিন ‘। বিষয়টি আমার দৃষ্টিতে আনেন ফরএভার লিভিং সোসাইটির কর্মীরা। ইতিপূর্বে নগরীর ৩০টি ওয়ার্ডে ফরএভার লিভিং সোসাইটি কম্বল বিতরণ চলমান রেখেছিলো। ওই সংবাদ দৃষ্টিগোচর হবার পর আমরা তাৎক্ষনিক গরম পোশাকের জন্য ঢাকায় চলে যাই। ১৯ জানুয়ারী বৃহস্পতিবার রাতে গরম পোশাক এসে পৌঁছেছে। তাই হয়তো একটু দেরী হলো।
প্রকৌশলী ইকবাল হোসেন তাপস আরো বলেন, দুটো বিষয় মাথায় রেখে এতো  রাতে শীতবস্ত্র নিয়ে বের হয়েছি। প্রথমত নিজ হাতে শীতার্ত মানুষের কাছে গরম পোশাক পৌঁছে দিতে, দ্বিতীয়ত গোপনে কেউ যেন না দেখে সেভাবে কাজটি সারতে চেয়েছিলাম। কিন্তু আপনাদের কাছে ধরা পড়ে গেলাম।
প্রকৌশলী ইকবাল হোসেন তাপস জাতীয় পার্টি ঘোষিত বরিশালের আগামী মেয়রপ্রার্থী। তার এই শীতবস্ত্র বিতরণ সেই উপলক্ষে কিনা প্রশ্ন করলে তাপস বলেন, না না। এটা সম্পূর্ণ মানবিক বিবেচনা থেকে। আমি ফরএভার লিভিং সোসাইটির মাধ্যমে দীর্ঘদিন ধরেই সেবামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছি। যা অনেকেরই অজানা। তাছাড়া এরা কেউ আমার ভোটারও নয়। হতদরিদ্র ছিন্নমূল মানুষের জন্য সেবা কার্যক্রম পরিচালনা করতেই গত দুইবছর আগে বরিশাল ফরএভার লিভিং সোসাইটি প্রতিষ্ঠা করি আমি।
জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের সাহেব আমাকে বরিশালের মেয়রপ্রার্থী ঘোষণা দিয়ে রেখেছেন এটা তার উদারতা। কিন্তু বরিশাল নগরীর স্থায়ী বাসিন্দারা ঠিক করবেন আমার ভবিষ্যৎ। এটা বরিশাল নগরীর স্থায়ী বাসিন্দাদের হাতে। সেজন্য লোক দেখানো কিছুই আমি করবো না। লঞ্চঘাট থেকে পরে তিনি চলে যান বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে বারান্দায় আশ্রয় নেয়া শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।  এরপর রূপাতলী ও নথুল্লাবাদ বাস টার্মিনালে যান তিনি। এসময় তার সাথে ছিলেন বরিশাল ফরএভার লিভিং সোসাইটির পরিচালক এ এস এম ইমামুল হাসান শামীম, জনসংযোগ কর্মকর্তা জাহিদুল ইসলাম মামুনসহ জাতীয় পার্টির বেশ কয়েকজন নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT