আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু সম্মিলিত  আইনজীবী সমন্বয় পরিষদের চুড়ান্ত প্রার্থী ঘোষনা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু সম্মিলিত  আইনজীবী সমন্বয় পরিষদের চুড়ান্ত প্রার্থী ঘোষনা - ajkerparibartan.com
আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু সম্মিলিত  আইনজীবী সমন্বয় পরিষদের চুড়ান্ত প্রার্থী ঘোষনা

3:37 pm , January 19, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের চুড়ান্ত প্রার্থী ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সমিতির এনেক্স ভবনে এক সভার মাধ্যমে চুড়ান্ত প্রার্থী ঘোষনা করেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস। চুড়ান্ত প্রার্থী হিসেবে সভাপতি হচ্ছেন এ্যাড. ফয়েজ আহমেদ, সাধারন সম্পাদক প্রার্থী হলেন এ্যাড. দেলোয়ার হোসেন মুন্সী। সহ-সভাপতি বিষ্ণুপদ মুর্খাজী ও এ্যাড. সালাউদ্দিন সিপু। অর্থ সম্পাদক পদে এ্যাড. আনোয়ার হোসেন মিজান, যুগ্ম সম্পাদক পদে মোল্লা মো. গিয়াসউদ্দিন তমাল ও এ্যাড. হুমায়ন কবির। কার্যকরি পরিষদের সদস্য হলেন, এ্যাড. মো. জালাল আরেফিন, এ্যাড. সোলায়মান আহমেদ আমান, মাইনুল হাসান সোহাগ, সজল মাহমুদ ও সঞ্জীব কুমার সরকার। প্রার্থী ঘোষণার সভায় বক্তব্যে রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. একেএম জাহাঙ্গীর, বর্তমান সভাপতি এ্যাড. লস্কর নুরুল হক ও সাধারন সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম খোকন।
অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পদে ৭ জনকে রদবদল
নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পদে ৭ জনকে রদবদল করা হয়েছে। গতকাল আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত পৃথক দুটি আদেশে এই বদলী তথা রদবদল করা হয়।
প্রজ্ঞাপনে বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন কে ব্রাক্ষনবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার,বরিশাল মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মোঃ ফারুক হোসেন কে নওগার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার,বরিশাল ১০ এপিবিএন এর সহকারী পুলিশ সুপার রাফে সামদান হুসাইন মোঃ আদেল কে রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সহকারী পুলিশ সুপার,শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার দোলোয়ার হোসেন কে বরিশাল ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার,ডিআইডির সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান কে ভোলার চরফ্যাশন সার্কেলের সহকারী পুলিশ সুপার এবং অপর এক প্রজ্ঞাপনে সদ্য সহকারী পুলিশ সুপার পদো পদোন্নতি প্রাপ্ত বরিশাল নৌ পুলিশের পরিদর্শক আবদুর রাজ্জাক মোল্লাকে নৌ পুলিশের সহকারী পুলিশ সুপার এবং এসপিবিএন ঢাকা-১ এর পরিদর্শক সরওয়ার হোসেন কে বরিশাল মেট্টোপলিটন পুলিশের সহকারী পুলিশ সুপার পদে বদলী করা হয়। বদলীকৃত কর্মকর্তাদের ২৯ জানুয়ারীর মধ্যে বর্তমান কর্মস্থল ত্যাগ করে নতুন কর্মস্থলে যোগদান করতে নির্দেশনা প্রদান করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT