আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের প্রার্থী ঘোষণা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের প্রার্থী ঘোষণা - ajkerparibartan.com
আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের প্রার্থী ঘোষণা

4:00 pm , January 17, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রার্থী ঘোষনা করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। মঙ্গলবার বরিশাল জেলা আইনজীবী সমিতির লাইব্রেরীতে এক সভা শেষে প্রার্থী ঘোষনা করা হয়। প্রার্থী ঘোষনা করেন আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড.
মহসিন মন্টু। এতে সভাপতি পদে প্রার্থী হয়েছেন এ্যাড. সাদিকুর রহমান লিংকন। সাধারন সম্পাদক প্রার্থী হলেন এ্যাড. আবুল কালাম আজাদ ইমন। এছাড়া সহ-সভাপতি পদের দুই প্রার্থী হলেন এ্যাড. অসীম কুমার বাড়ৈ ও একেএম সামসুল হক, যুগ্ম সাধারন সম্পাদক পদে এ্যাড. রাকিব হোসেন ও এ্যাড. বিউটি সুলতানা। কোষাধ্যক্ষ পদের প্রার্থী হলেন এ্যাড. মোক্তার হোসেন সরদার। সাধারন সম্পাদক প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদ ইমন জানিয়েছেন, অন্যান্য পদের প্রার্থী চুড়ান্ত করা হয়নি। প্রার্থী চুড়ান্ত করার পর তাদের নাম ঘোষনা করা হবে। আগামী ৯ ফেব্রুয়ারী বরিশাল জেলা আইনজীবী সমিতির ভোট। ঘোষিত তফসিলে আগামী ২২ জানুয়ারি দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হবে। ২৪ জানুয়ারি দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে । ২৫ জানুয়ারি প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ। ২৯ জানুয়ারী দুপুর ৩টা পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় এবং ৩০ জানুয়ারি দুপুর ২টায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। আগামী ৯ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। তবে দুপুর ১টা থেকে ৩০ মিনিটের জন্য ভোটগ্রহণ বন্ধ থাকবে। এবারের নির্বাচনে সর্বমোট ৮৯৬ জন ভোটার তাদের ভোট দিবেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT