ভোলায় পুলিশী বাঁধার মধ্যেই বিএনপির বিক্ষোভ মিছিল ভোলায় পুলিশী বাঁধার মধ্যেই বিএনপির বিক্ষোভ মিছিল - ajkerparibartan.com
ভোলায় পুলিশী বাঁধার মধ্যেই বিএনপির বিক্ষোভ মিছিল

3:00 pm , January 16, 2023

মো: আফজাল হোসেন, ভোলা ॥ পুলিশী বাঁধার মধ্যেই ভোলায় বিএনপি প্রতিবাদ সভা এবং বিক্ষোভ মিছিল করেছে। এসময় বক্তারা একদফা দাবী আদায়ে রাজপথে থাকার কথা ব্যক্ত করেন। গতকাল  বেলা সাড়ে ১১টায় শহরের মহাজনপট্টি জেলা বিএনপির কার্যালয়ে সদর থানা বিএনপির আহবায়ক আসিফ আলতাফ এর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম,সাবেক সাধারন সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ম-সাধারন সম্পাদক হুমায়ন কবির সোপানসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এসময় বক্তারা বলেন,দেশের মানুষের  জুলুমবাজ সরকারের প্রতি কোন আস্থা নেই। একের পর পর এক জিনিস পত্রের দাম বৃদ্ধি করেই চলছে। এখন আবার বিদ্যুতের দাম বৃদ্ধি করছে। দেশের মানুষ কষ্টে আছে সেদিকে খেয়াল নেই আওয়ামী লীগ সরকারের। এ অবস্থা বেশি দিন চলতে পারে না। তারেক রহমানের নির্দেশে একদফা আন্দোলন চাই বলে দাবী তোলেন বক্তারা। এর আগে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল সমাবেশস্থলে এসে জড়ো হয়।
সমাবেশ শেষে একটি মিছিল জেলা বিএনপির কার্যালয় থেকে শুরু করে শহরের বরিশাল দালানের সামনে আসলে পূর্ব থেকে অবস্থান নেয়া পুলিশ তাদের বাঁধা দেয়। পরে সেখানেই বিক্ষোভ করে মিছিলকারীরা। সেখান থেকে পুনরায় মিছিল সহকারে জেলা বিএনপির কার্যালয়ে ফিরে আসে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT