লালমোহনে ছিনতাইকারীর কবলে বিক্রয়কর্মী লালমোহনে ছিনতাইকারীর কবলে বিক্রয়কর্মী - ajkerparibartan.com
লালমোহনে ছিনতাইকারীর কবলে বিক্রয়কর্মী

3:14 pm , January 14, 2023

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনে পুষ্টি কোম্পানির এক বিক্রয়কর্মীকে চোখ বেধে অটোরিকশায় তুলে মারধর করে টাকা ছিনিয়ে নিয়েছে দুবৃর্ত্তরা। শুক্রবার রাতে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের গজারিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত বিক্রয়কর্মী আবু ইউসুফ (২৫) একই ইউনিয়নের কচুয়াখালী গ্রামের দর্জি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে ইউসুফ লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
তিনি বলেন, শুক্রবার রাতে পার্শ্ববর্তী উপজেলা চরফ্যাশন থেকে বেতনের ১৪ হাজার টাকা তুলি। এরপর লালমোহনের পাঙাশিয়া বাজারের দুই দোকান থেকে কোম্পানির মালামালের ১৬ হাজার টাকা উত্তোলন করে গজারিয়া বাজার আসি। সেখানে এসে গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের কাছে প্র¯্রাব করতে গেলে অজ্ঞাত কয়েকজন হঠাৎ করে পেছন থেকে চোখ বেধে জোরপূর্বক অটোরিকশায় তোলে। পরে মারধর করে আমার সঙ্গে থাকা টাকা নিয়ে আমাকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে চলে যায়।
এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ বিষয়টি জানতে হসপিটালে গিয়েছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT