মঠবাড়িয়ায় জাল নোটসহ ব্যবসায়ি আটক মঠবাড়িয়ায় জাল নোটসহ ব্যবসায়ি আটক - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় জাল নোটসহ ব্যবসায়ি আটক

3:04 pm , January 12, 2023

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ গিলাবাদ গ্রামে ডিবি পুলিশ অভিযান চালিয়ে এক হাজার টাকার ৮টি জাল নোটসহ সেন্টু হাওলাদার নামে একজনকে আটক করেছে। বুধবার সকালে (জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ) ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ গিলাবাদে অভিযান চালিয়ে সেন্টুর বাড়ির সম্মুখ সড়ক থেকে তাকে আটক করে। আটক সেন্টু দক্ষিণ গিলাবাদ গ্রামের মৃত আঃ রশিদ হাওলাদারের পুত্র। ডিবি দক্ষিণের ইন্সপেক্টর এ,কে,এম মাহফুজুল হক জানান, ১১ জানুয়ারি বুধবার সকালে সেন্টু জাল টাকার কিছু নোট নিয়ে মঠবাড়িয়ায় আসিতেছে এমন সংবাদের ভিত্তিতে তার বাড়ির সম্মুখ সড়ক থেকে তাকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশীর করে এক হাজার টাকার ৭টি নোট এবং পরবর্তীতে জিজ্ঞাসাবাদে বাড়িতে থেকে আরো একটি এক হাজার টাকার নোট উদ্ধার করা হয়। তিনি আরো জানান, সেন্টু একজন জাল টাকার পেশাদার ব্যবসায়ি। তার নামে এর আগেও মঠবাড়িয়া, বরগুনার বামনা, বাগেরহাট সদর থানায় জালা টাকার ৫টি সহ ১০টি মামলা রয়েছে।
ডিবি দক্ষিণের অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন জানান, সেন্টু একজন পেশাদার ব্যবসায়ি। সে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে এ ব্যবসা করে আসছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, জাল টাকার নোটসহ আটকের ঘটনায় ডিবি’র ইন্সপেক্টর এ,কে,এম মাহফুজুল হক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলা গ্রেফতার দেখিয়ে সেন্টুকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT