জেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত জেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত - ajkerparibartan.com
জেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

3:30 pm , January 11, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে জেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এই সভা হয়।বরিশালের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মো: আমিন উল আহসান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ সাইফুল ইসলাম, বরিশাল জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতীকসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সকল ধর্মীয় নেতৃবৃন্দ ও বিশিষ্টজনরা।
সভায় বক্তারা বলেন,দেশকে অস্থিতিশীল করতে কুচক্রী মহল নানাভাবে বিদ্বেষ ছড়িয়ে বিশৃঙ্খলা তৈরির অপচেষ্টা চালাচ্ছে। সামাজিক সম্প্রীতি বজায় রাখতে স্ব স্ব অবস্থানে থেকে সবাইকে কাজ করার আহ্বান জানান বক্তারা।
সভায় জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, বরিশাল নগর অশান্ত করতে যারা গুজব ছড়িয়ে স্বার্থ হাসিল করতে চেয়েছিল এবং যারা সমাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও প্রকাশ করে পরিস্থিতি উত্ত্যপ্ত করতে চেয়েছে তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য গতকাল মঙ্গলবার বরিশাল নগরের নদী বন্দর সংলগ্ন এলাকায় নাস্তার টাকা নিয়ে ক্রেতা ও ঘোষ মিষ্টান্ন ভান্ডারের ম্যানেজারের সাথে বচসা থেকে হাতাহাতি হয়। এসময় গুজব ছড়ানো হয়, ক্রেতার দাঁড়ি ছিড়ে ফেলেছে। যার ওপর ভিত্তি করে একদল লোক এসে মিষ্টি দোকান ভাংচুর করে, সড়ক অবরোধ করে। উত্তেজিতরা কোতোয়ালি থানা ঘেরাও করে বিচারের দাবীতে। আর কিছু লোক পুরো ঘটনার ভিডিও করে নানাভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT