গৌরনদীতে তিন মাস বয়সী সন্তান রেখে মায়ের আত্মহত্যা গৌরনদীতে তিন মাস বয়সী সন্তান রেখে মায়ের আত্মহত্যা - ajkerparibartan.com
গৌরনদীতে তিন মাস বয়সী সন্তান রেখে মায়ের আত্মহত্যা

3:45 pm , January 9, 2023

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদীতে এক ইউপি সচিবের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে গৌরনদী পৌর এলাকার চরগাধাতলী মহল্লার সচিবের ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রয়াত সুচন্দা বাড়ৈ (৩২) উপজেলার বার্থী ইউনিয়ন পরিষদ সচিব অভিনাশ বাড়ৈ সৌরভের স্ত্রী। সুচন্দা দুই সন্তানের জননী। গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান, মানসিকভাবে অসুস্থ ছিলো সুচন্দা। সকালে পরিষদে যায় অভিনাশ। পরে ভাড়া বাসার নিজ কক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁস নিয়েছে। প্রতিবেশিরা তার ঝুলন্ত লাশ দেখে পুলিশকে অবহিত করেছে। বার্থী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার বলেন, একটি ৫ বছর ও তিন মাস বয়সী দুই ছেলের জননী ছিলেন সুচন্দা। তিনমাস বয়সী সন্তানের জন্মের আগে সুচন্দা সুস্থ ও স্বাভাবিক ছিলো। ওই অস্ত্রপচারের মাধ্যমে সন্তান জন্মের পর থেকে মানসিক সমস্যা শুরু হয়।
ইউপি চেয়ারম্যানের ধারনা অস্ত্রপচারের কারনে শারিরীক কোন সমস্যা হয়েছে। এতে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে। তিনি আরো জানান, সুচন্দার বাবা ও মাকে খবর দেয়া হয়েছে। তারা এলে বিনা ময়না তদন্তে লাশ নেয়ার চেষ্টা করা হবে।
গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, পুলিশ লাশ উদ্ধার করেছে। প্রাথমিক অবস্থায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্ত্রের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT