বিএনপি নেতা খাঁজা ইকবালের ছেলে খাঁজা সাইফের ইন্তেকাল বিএনপি নেতা খাঁজা ইকবালের ছেলে খাঁজা সাইফের ইন্তেকাল - ajkerparibartan.com
বিএনপি নেতা খাঁজা ইকবালের ছেলে খাঁজা সাইফের ইন্তেকাল

3:43 pm , January 9, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা যুবদলের সাবেক সভাপতি এবং পারাবত শিপিং কোম্পানির বর্তমান ব্যবস্থাপক খাঁজা ইকবালের ছেলে খাঁজা মো. সাইফ ইন্তেকাল করেছেন। সোমবার ভোররাত ৪.১৫ মিনিটে রাহাত আনোয়ার হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৭ বছর। সোমবার বাদ যোহর চকবাজার জামে এবায়দুল্লাহ মসজিদ প্রাঙ্গনে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
অতপর আঞ্জুমান আরা মুসলিম গোরস্থানে তার দাফন হয়েছে। আগামীকাল বুধবার বাদ আসর জামে এবায়দুল্লাহ মসজিদে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জানাজার নামাজে অংশগ্রহণ করেন সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য এবায়েদুল হক চান, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আলতাফ মাহমুদ সিকদার, হাবিবুর রহমান টিপু, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ, সুরভী লঞ্চের পরিচালক রেজিন-উল কবির প্রমূখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT