বাকেরগঞ্জ থানার ওসি এস এম মাকসুদুর রহমানের মাদকের বিরুদ্ধে সফল অভিযান বাকেরগঞ্জ থানার ওসি এস এম মাকসুদুর রহমানের মাদকের বিরুদ্ধে সফল অভিযান - ajkerparibartan.com
বাকেরগঞ্জ থানার ওসি এস এম মাকসুদুর রহমানের মাদকের বিরুদ্ধে সফল অভিযান

3:22 pm , January 7, 2023

বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ বাকেরগঞ্জে ১২৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শনিবার পরিচালিত অভিযানে আটক আলমগীর উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়নের বাসিন্দা।
বাকেরগঞ্জ থানার ওসি এসএম মাকসুদুর রহমান যোগদানের পর থেকে উপজেলায় মাদক ও জুয়া মুক্ত রাখতে নিয়মিত অভিযান করছে। যার ধারাহিকতায় চিহিৃত মাদক বিক্রেতা আলমগীরকে আটক করা হয়েছে। গত ১৯ ডিসেম্বর তিনি বাকেরগঞ্জ থানায় ওসির দায়িত্ব নেন। যোগদানের পর গত ২৫ ডিসেম্বর পৌরসভার ৭নং ওয়ার্ডের বিমল চন্দ্র শীলের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী বিপুল চন্দ্র শীলকে ১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। গত ৩ জানুয়ারী ২০০ গ্রাম গাঁজাসহ সম্রাজ্ঞী রাজিয়া আক্তারকে (৩৫) আটক করা হয়। গত ৬ জানুয়ারি ৫০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো-ভরপাশা ইউনিয়নের শাহআলম গাজীর ছেলে দুলাল গাজী (৩২) ও শাহজাহান হাওলাদারের ছেলে মামুন হাওলাদার (৩০)। ওসি এসএম মাকসুদুর রহমান বলেনউপজেলা সদর পৌরসভা এলাকা সহ মোটি ১৪টি ইউনিয়নে মাদক ও জুয়া সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ সদা তৎপর রয়েছে। সব ধরণের অপরাধমুক্ত ও একটি আদর্শ থানা হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে কাজ শুরু করেছি। এ ধারা অব্যাহত থাকবে। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT