হিজলায় ইউপি সদস্য আ’লীগ নেতাকে অপহরন করে হাতুড়ি পেটা করার অভিযোগ হিজলায় ইউপি সদস্য আ’লীগ নেতাকে অপহরন করে হাতুড়ি পেটা করার অভিযোগ - ajkerparibartan.com
হিজলায় ইউপি সদস্য আ’লীগ নেতাকে অপহরন করে হাতুড়ি পেটা করার অভিযোগ

3:18 pm , January 7, 2023

হিজলা প্রতিবেদক ॥ হিজলা উপজেলায় এক ইউপি সদস্য ও তার ভাতিজাকে অপহরন করে হাতুরিপেটা করেছে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের দুই ছেলের নেতৃত্বে সন্ত্রাসীরা। শনিবার বেলা ১১টার সময় হিজলা হাসপাতালের সামনে থেকে অপহরন করা হয় বলে জানান ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা মো. আলাউদ্দিন বেপারী। হাতুরী পেটায় গুরুতর আহত হয়ে তিনি ও ভাতিজা মো. আব্দুল মন্নান গুরুতর আহত হয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আলাউদ্দিন বেপারী (৬৫) উপজেলার হিজলা গৌরব্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ৮ নং ওয়ার্ডের সদস্য।
আলাউদ্দিন বেপারী জানান, গত ৪ নভেম্বর হিজলা উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল হয়েছে। কাউন্সিলে তিনি সাবেক সাধারন সম্পাদক ও হিজলা-গৌরব্দী ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম মিলনের সমর্থক ছিলেন। এ কারনে তার উপর ক্ষিপ্ত ছিলো বর্তমান সাধারন সম্পাদক ও বড়জালিয়া ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার।
আলাউদ্দিন বলেন, শনিবার বেলা ১১টার দিকে তিনি ও ভাতিজা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে যান। এ সময় এনায়েত হাওলাদারের ছেলে জিদান, আরমান ও ভাগ্নে মারুফসহ ২০/২৫ জনের একটি দল অপহরন করে। পরে উপজেলা সদরের জামাল দফাদারের বাড়ির সামনে নিয়ে তাদের হাতুরি-পেটা করে।
তিনি আরো জানান, খবর পেয়ে হিজলা থানার পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে বরিশাল পাঠিয়ে দিয়েছে। এ ঘটনায় মামলা করা হবে বলে জানিয়েছেন আলাউদ্দিন বেপারী।
তাদের উদ্ধার করা হিজলা থানার এসআই মো. সোহরাব বলেন, মেঘনা নদীতে মাছ ঘাট নিয়ে আলাউদ্দিন বেপারীর সাথে বিরোধ রয়েছে। এ নিয়ে প্রতিপক্ষের সাথে তার মারামারি হয়েছে শুনে গিয়েছি। সেখানে গিয়ে প্রতিপক্ষের কাউকে পাইনি। তাই প্রতিপক্ষ কারা জানি না। আহত ইউপি সদস্য ও তার ভাতিজাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি।
হিজলা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বরজালিয়া ইউনিয়ন চেয়ারম্যান এনায়েত হাওলাদার বলেন, সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম মিলন ও বর্তমান সভাপতি মিলে তাকে হেয় করাসহ তার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা দিতে অপ-প্রচার করছে।
এনায়েতের দাবি ঘটনার সময় তার ছেলে দলীয় কার্যালয়ে মিটিংয়ে ছিলো। জমি নিয়ে বিরোধের ঘটনায় হামলার ঘটনা ভিন্নখাতে নেয়ার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন এনায়েত হাওলাদার।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT