বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে শীতকালীন প্রীতি ক্রিকেট ম্যাচ বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে শীতকালীন প্রীতি ক্রিকেট ম্যাচ - ajkerparibartan.com
বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে শীতকালীন প্রীতি ক্রিকেট ম্যাচ

3:32 pm , January 6, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে শীতকালীন প্রীতি ক্রিকেট ম্যাচ হয়েছে। শুক্রবার সকালে নগরীর ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের মাঠে এ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। সকাল ৯ টায় টস জিতে ব্যাটিং এ নামে বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মিথুন সাহার দল আর ফিল্ডিংএ যায় সভাপতি নজরুল বিশ্বাসের দল। মিথুন সাহার একাদশ ৮ উইকেট হারিয়ে ১৪ ওভার ব্যাটিং শেষে ১২৭ রান করে। জবাবে সভাপতি নজরুল বিশ্বাস একাদশ ৬ উইকেট হারিয়ে টানা ১৪ ওভার ব্যাটিং শেষে মাত্র ৮৭ রান করে। ফলে ৪০ রানের ব্যবধানে জয়লাভ করে বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মিথুন সাহা একাদশ।
পুরো ম্যাচের ধারাবর্ণনায় অংশ নেয় সাংবাদিক সৈয়দ মেহেদী হাসান, আল আমিন জুয়েল ও টিটু দাস। আম্পায়ার হিসেবে ম্যাচ পরিচালনা করেন অশোক ঘোষ ও মাহমুদুল হাসান ফেরদৌস। আর ম্যাচে স্কোরিং এর দায়িত্ব পালন করেন সাংবাদিক উজ্জল মুন্সী। এছাড়া ম্যাচে বিজয়ী বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদকের দলের ক্যাপ্টেন ছিলেন সাংবাদিক কাওছার হোসেন, সভাপতি একাদশের ক্যাপ্টেন ছিলেন সাংবাদিক তন্ময় তপু।
মিথুন সাহার দলের পক্ষে সেরা খেলোয়াড়ের পুরষ্কার গ্রহণ করেন জহিরুল ইসলাম, আর রানার আপ বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাসের দলের পক্ষে সেরা খেলোয়াড়ের পুরষ্কার গ্রহণ করেন তন্ময় তপু।
ম্যাচ শেষে বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মিথুন সাহার সঞ্চালনায় সভাপতি নজরুল বিশ্বাসের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ অধিনায়ক (পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা।
এ সময় ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ অধিনায়ক (পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা বলেন, সুস্থ ও স্বাভাবিক জীবনের জন্য খেলাধুলার বিকল্প নেই। আমি মনে করি পেশাগত দায়িত্বের পাশাপাশি এভাবে খেলাধুলার আয়োজন করা সাংবাদিকদের মনোবল আরও সতেজ ও বৃদ্ধি পাবে। এবারের মতো ভবিষ্যতে এ ধরণের খেলা চালিয়ে নিতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন সাংবাদিকদের পাশে থাকবে। সেইসাথে পারস্পরিক সহযোগী মনোভাব নিয়ে সাংবাদিক ও পুলিশ সমাজের উন্নয়নে কাজ করবে। যাতে করে সমাজ থেকে অন্যায়, অত্যাচার, মাদকের ভয়াল গ্রাসসহ সকল অপরাধমূলক কার্যক্রম নির্মূল করা যায়।
বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস তার বক্তব্যে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁয়া বিপিএম-সেবা ও সহ অধিনায়ক (পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা কে ধন্যবাদ জানিয়ে বলেন, ভবিষ্যতে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের যে কোন ভালো কাজের পাশে রিপোর্টার্স ইউনিটি থাকবে।
এছাড়া বক্তব্য রাখেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি গাজী শাহ রিয়াজ। এসময় আরও উপস্থিত ছিলেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সভাপতি আনিসুর রহমান খান স্বপন, সাবেক সভাপতি সুশান্ত ঘোষ, আলী খান জসিম, সাবেক সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার,কামরুল আহসান, সাবেক যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ বশির আহম্মেদ, সদস্য রেহমান আনিছ,সাংবাদিক মাইনুল ইসলাম সবুজ, শাওন খান, শামীম হোসেন আলাল, মেহেদী হাসান তামিম প্রমুখ।
বক্তব্য প্রদান শেষে যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিক সৌরভের সঞ্চালনায় পুরষ্কার বিতরণকালে আম্পায়ার ও খেলোয়াড়দের মেডেল পরিয়ে দেন অতিথিবৃন্দ। সেইসাথে দুই দলের দুজন সেরা খেলোয়াড় এবং বিজয়ী ও রানার আপ দলের হাতে কাপ তুলে দেন অতিথিবৃন্দ।
সুষ্ঠু ও সুন্দরভাবে আনন্দঘন পরিবেশে প্রীতি ক্রিকেট ম্যাচটি সম্পন্ন করায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন আয়োজক কমিটির আহবায়ক রাসেল হোসেন ও সদস্য সচিব তন্ময় তপু।
উল্লেখ্য সভাপতির দলের খেলোয়াড় হিসেবে ম্যাচে অংশগ্রহণ করেন সাংবাদিক আলী খান জসীম, কামরুল আহসান, সাঈদ মেমন, রবিউল ইসলাম, মহসিন সুজন, মুশফিক সৌরভ, তন্ময় তপু, জিয়াউল করিম মিনার,আবুল বাশার, প্রদীপ উকিল ও মোঃ নুরুজ্জামান।
সাধারণ সম্পাদকের দলের খেলোয়াড় হিসেবে ম্যাচে অংশগ্রহণ করেন বাপ্পী মজুমদার, মিথুন সাহা, কাওছার হোসেন,ওলিউল ইসলাম,বিপ্লব কর্মকার, রাসেল হোসেন, আল-আমিন জুয়েল, রাজিব কুমার দাস টিটু, আমিনুল ইসলাম শুভ, এন আমিন রাসেল ও জহির রায়হান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT