বাবুগঞ্জে মন্দিরের পাশে অগ্নিকান্ড বাবুগঞ্জে মন্দিরের পাশে অগ্নিকান্ড - ajkerparibartan.com
বাবুগঞ্জে মন্দিরের পাশে অগ্নিকান্ড

3:19 pm , January 5, 2023

বাবুগঞ্জ প্রতিবেদক ॥ বাবুগঞ্জে মন্দিরের পাশের একটি লাকড়ির ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। বুধবার দিনগত গভীর রাতে উত্তর দেহেরগতি গ্রামে এ ঘটনা ঘটে।
বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান জানান, ওই গ্রামের রাধা কৃষ্ণ ও মনষা মন্দিরের পাশের একটি খোলা লাকড়ির ঘর রয়েছে। সেখানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে কিছু লাকড়ি পুড়েছে। মন্দিরে কোন অগ্নিকান্ডের ঘটনা ঘটেনি। তবে মন্দিরের পাশের ঘরের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষক সুধীর কুমার রায় জানান, গভীর রাতে তাদের ঘরের সামনের রাধাকৃষ্ণ ও মনষা মন্দিরে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করেছে। মন্দিরে আগুন জ্বলতে দেখে ডাকচিৎকার দেন এবং ৯৯৯ এ কল দিয়ে পুলিশ অবহিত করেছেন।  পরে স্থানীয়রা দ্রুত ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। পুলিশ ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। অব. শিক্ষক সুধীর কুমার রায় ও সম্ভু রায় জানান, কয়েক বছর পূর্বে চলচ্চিত্র অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানার কাছে তিনটি দাগে ৬০ শতাংশ জমি বিক্রি করেন। চলচ্চিত্র অভিনেতা সোহেল রানা ওই জমি স্থানীয় বিপ্লব হাওলাদার ও সালেক সরদারের কাছে বিক্রয়ের জন্য বায়না চুক্তি করেছে। এক সপ্তাহ পূর্বে বিপ্লব ও সালেক বাড়ীর সামনে রাস্তার সাথে একই দাগে ৬০ শতাংশ জমিতে সীমানা পিলার দিয়ে দখলে নেয়।
সুধীর ও সম্ভু জানান, এ সময় বাধা দিলে তাদের বিভিন্ন ধরনের হুমকি দেয়।  এমনকি মোবাইল ফোনের মাধ্যমে ভয়ভীতি দেখিয়েছে।
সুধীর কুমার রায় জানান,  এ মন্দিরের অগ্নিকা-ের ঘটনা বিপ্লব হাওলাদার ও সালেক সরদার পক্ষ ঘটিয়েছে বলে আমার ধারণা। আমি এ ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি করেছি।
সালেক সরদার অভিযোগ অস্বীকার করে বলেন, প্রতিপক্ষ আমাদের ফাঁসানোর জন্যই এমন ঘটনা ঘটিয়েছি। আমরা যার কাজ থেকে জমি ক্রয় করেছি তাদের কাজ থেকেই বুঝে নিয়েছি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT