ধর্ষণ মামলায় কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানের আত্মসমর্পণ ধর্ষণ মামলায় কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানের আত্মসমর্পণ - ajkerparibartan.com
ধর্ষণ মামলায় কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানের আত্মসমর্পণ

3:18 pm , January 4, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ ধর্ষণ মামলায় আত্মসমর্পণ করেছেন ঝালকাঠির কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনির ও তার সহযোগী একই উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মিঠু সিকদার। গতকাল বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করেন তারা।
গতকাল বুধবার উচ্চ আদালতের নির্দেশে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. ইয়ারব হোসেন তাদের জামিন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী মো. হুমায়ন কবির।
আদালত সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২৫ আগস্ট ঝালকাঠির কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মনিরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন একই উপজেলার আমুয়া ইউনিয়নের এক তরুণী।
মামলার বিচারক অভিযোগটি আমলে নিয়ে প্রথমে বরিশাল কোতয়ালী মডেল থানা ও পরে বরিশাল পিবিআইকে তদন্তের নির্দেশ দেয়। পিবিআই’র তদন্ত রিপোর্টের উপর নির্ভর করে আদালত মামলাটি খারিজ করে দেয়। পরবর্তীতে বাদী পক্ষ আবার উচ্চ আদালতে আপিল করলে উচ্চ আদালত মামলাটি পুনরায় তদন্ত ও আসামীদের আত্মসমর্পণের  নির্দেশ দেয়।
মামলার বাদী তরুনীর অভিযোগ  এমদাদুল হক মনির এর আগের মেয়াদে উপজেলা ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে তার সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। চাকুরী ও বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন। তারা ২০১৭ সালের ৩ এপ্রিল থেকে ১ আগস্ট পর্যন্ত বরিশাল নগরী এবং কাঠালিয়ার বিভিন্ন বাসায় একত্রে থেকেছেন। বিয়ের জন্য চাপ দেওয়া হলে মনির কিছু কাগজপত্রে ওই তরুণীর স্বাক্ষর নিয়ে বলেন, ‘তাদের বিয়ে হয়ে গেছে। তবে ওই কাগজপত্র তাকে দেওয়া হয়নি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT