মঠবাড়িয়ায় যুবতীকে জবাই করে হত্যার মামলায় দুই আসামী রিমান্ডে মঠবাড়িয়ায় যুবতীকে জবাই করে হত্যার মামলায় দুই আসামী রিমান্ডে - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় যুবতীকে জবাই করে হত্যার মামলায় দুই আসামী রিমান্ডে

3:01 pm , January 3, 2023

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় যুবতী তন্বী আক্তার (২৪) কে জবাই করে হত্যার ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য উত্তর বড় মাছুয়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মৃত কুদ্দুস আকনের ছেলে ছগীর (৪২), সাইয়েদ আকনের ছেলে ওমর সানী (২৮) ও সালমার ছেলে সাকিবকে (২৫) আটক করেন। পরে থানা পুলিশ সোমবার ছগীর আকন ও সাকিব নামে দুইজনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করলে আদালত ছগীরের একদিন ও সাকিবের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া ওমর সানী পুলিশের হেফাজতে রয়েছে। মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, ছগীর ও সাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে সোমবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল আজাদ শুনানী শেষে ছগীরের একদিন ও সাকিবের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
উল্লেখ্য গত ২২ ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে তন্বী আক্তারের গলাকাটা লাশ উপজেলার উত্তর বড়মাছুয়া গ্রামের মান্নান আকনের বাগান থেকে উদ্ধার করে মঠবাড়িয়া থানা পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা আঃ রাজ্জাক আকন ২৩ ডিসেম্বর বাদী হয়ে মঠবাড়িয়া থানায় অজ্ঞাত আসামির বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। তন্বী আক্তার ২১ ডিসেম্বর বিকেল থেকে নিখোঁজ ছিলো।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT