জিয়া-খালেদা সরকার মুক্তিযোদ্ধাদের খুন করেছে -শাজাহান খান জিয়া-খালেদা সরকার মুক্তিযোদ্ধাদের খুন করেছে -শাজাহান খান - ajkerparibartan.com
জিয়া-খালেদা সরকার মুক্তিযোদ্ধাদের খুন করেছে -শাজাহান খান

4:05 pm , January 2, 2023

নিজস্ব প্রতিবেদক ॥  মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য  মুক্তিযোদ্ধা শাজাহান খান বলেছেন, আওয়ামী লীগ সরকার ছাড়া কোন সরকারই বীর মুক্তিযোদ্ধাদের প্রকৃত সম্মান ও মর্যাদা দেয়নি। জিয়া ও খালেদা সরকার মিলে বীর মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সময়ে খুন করেছে। আর বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের প্রকৃত সম্মান-মর্যাদা, সম্মানিত ভাতা, আবাসন, সুদমুক্ত লোনের ব্যবস্থা ও মৃত্যুর পরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন সহ চলাফেরায় নানান সুযোগ সুবিধা দিয়েছেন। তাই নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর চেতনা, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরে বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন প্রচারের পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে এবং নৌকা প্রার্থীদের বিজয়ী করতে মুক্তিযোদ্ধা, তাদের সন্তান ও নাতি নাতনীদের এখনই প্রস্তুতি নিয়ে রাজনৈতিক মাঠে নামার আহ্বান জানান তিনি।
সোমবার দুপুরে বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সাথে  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তৃতায় বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে মুক্তিযোদ্ধারা যুদ্ধ করেছেন। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মান ও মর্যাদা দিয়েছেন।
বরিশাল বিভাগ সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযোদ্ধা ৭১ এর সভাপতি প্রদীপ কুমার ঘোষের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের যুগ্ম সদস্য সচিব এবিএম সুলতান আহমেদ সহ জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT