ফেসবুক স্ট্যাটাস নিয়ে প্রতিপক্ষের হামলায় বর্তমান ইউপি সদস্য আহত ফেসবুক স্ট্যাটাস নিয়ে প্রতিপক্ষের হামলায় বর্তমান ইউপি সদস্য আহত - ajkerparibartan.com
ফেসবুক স্ট্যাটাস নিয়ে প্রতিপক্ষের হামলায় বর্তমান ইউপি সদস্য আহত

3:59 pm , January 2, 2023

উজিরপুর প্রতিবেদক ॥ উজিরপুরে আধিপত্য বিস্তার নিয়ে বর্তমান ও সাবেক ইউপি সদস্যের পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বর্তমান ইউপি সদস্যসহ চারজন হাসপাতালে ভর্তি হয়েছে বলে পুলিশ জানিয়েছে। রোববার সন্ধ্যার পর উপজেলার বরাকোঠা ইউনিয়নের ডাবেরকুল বাজারে এ ঘটনা ঘটে। উজিরপুর মডেল থানার ওসি কামরুল আহসান বলেন, ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য লিটন বেপারী ও সাবেক মেম্বর জামাল হোসেনের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ রয়েছে। এ ঘটনায় সন্ধ্যায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে বর্তমান ইউপি সদস্য ও তার ভাই আহত হয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর পক্ষের দুই জন উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ওসি বলেন, কোন পক্ষই থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। বরাকোঠা ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড. শহীদুল ইসলাম মৃধা বলেন, বর্তমান মেম্বর লিটনের বিরুদ্ধে সাবেক মেম্বর জামালের ভাই কামাল ফেসবুকে উল্টা-পাল্টা লিখেছে। বিষয়টি জিজ্ঞেস করায় জামাল, কামাল, শহীদ, আলাল, জাকারিয়া, আরিফ ও সিদ্দিকসহ কয়েকজন মিলে হামলা করে। তারা মেম্বর লিটন ও তার ভাইকে পিটিয়ে গুরুতর আহত করে। এরমধ্যে মেম্বর লিটনের অবস্থা আশংকাজনক জানিয়ে ইউপি চেয়ারম্যান এ্যাড. শহীদুল ইসলাম মৃধা বলেন, লিটন সুস্থ হওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ইউপি সদস্য লিটন বেপারীর ভাই হাসান বেপারী জানান, তিনদিন পূর্বে বরিশাল (উজিরপুর- বানারীপাড়া)- ২ আসনের সংসদ সদস্য মোঃ শাহেআলম নিজ উদ্যোগে বড়াকোঠা ইউনিয়নে গরিবদের মাঝে ছাগল বিতরণ করেন। এর মধ্যে পাঁচটি ছাগল বিতরনের জন্য তার ভাই লিটনকে দেয়। ছাগল পাঁচটি গরীবদের মাঝে বিতরন করা হয়েছে। হাসান জানান, পরাজিত প্রার্থী জামাল হোসেনের ভাই মিজানুর রহমান কামাল ও তার সহযোগিরা সরকারের দেওয়া “ছাগল দিয়ে সহবাস” এমন কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দেয়। ভাই লিটন বেপারী গত শুক্রবার জুমার দিনে মসজিদের মুসল্লিদেরকে বিষয়টি জানালে প্রতিপক্ষ মিজানুর রহমান ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়। এরই জের ধরে সন্ধ্যায় মিজানুর রহমান কামাল এবং তার ভাই শহিদুল ইসলাম, কামালের ভাতিজা আলাল, আশরাফুল, জাকারিয়াসহ ১৫-২০জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে ডাবের কুল বাজারে ভাতিজা রাজ্জাকের সেনিটারী দোকান রাজ ট্রেডার্সে হামলা চালায়। খবর পেয়ে তিনিসহ ভাই লিটন, নজরুল ও বাচ্চু সেখানে যান। তারা গেলে মিজানুর রহমান কামাল সহ অন্যান্যরা ভাই লিটনকে হত্যার চেষ্টায় কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা এসে তাদের উদ্ধার করেছে। এর মধ্যে ভাই লিটন এবং নজরুলের অবস্থার আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT