মেঘনা নদীতে বালুবাহী কার্গোতে ডাকাতির চেষ্টাকালে আটক ৫ মেঘনা নদীতে বালুবাহী কার্গোতে ডাকাতির চেষ্টাকালে আটক ৫ - ajkerparibartan.com
মেঘনা নদীতে বালুবাহী কার্গোতে ডাকাতির চেষ্টাকালে আটক ৫

3:40 pm , January 1, 2023

হিজলা প্রতিবেদক ॥ হিজলার মেঘনা নদীতে বালুবাহী কার্গোতে ডাকাতির সময় ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার ধুলখোলা ইউনিয়নের আলীগঞ্জ এলাকায় এ ডাকাতির চেষ্টা করা হয় বলে পুলিশ ও কার্গোর সুকানি জানিয়েছেন। ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি ট্রলার, তিনটি ধারালো অস্ত্র, অর্ধ মণ ওজনের পাথর ও লাঠিসোটা উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলো : হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়নের ৪ নং পালপাড়া গ্রামের মৃত মন্নান মাঝির ছেলে রতন মাঝি (৪০), ৭নং ওয়ার্ড পালপাড়া গ্রামের মৃত হোসেন আলী বেপারীর ছেলে আবুল হোসেন বেপারী (৫২), বাদল চৌকিদারের ছেলে সোহেল চৌকিদার (২১), আবুল হোসেন হাওলাদারের ছেলে সবুজ হাওলাদার (২৪) ও আনোয়ার মোল্লার ছেলে সজিব ওরফে সাকিব মোল্লা (১৯)।
কার্গোর সুকানি আবুল হাসান জানান, এমভি আব্দুল্লাহ নামে কার্গোতে কুষ্টিয়া থেকে বালি নিয়ে গোপালগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। মেঘনা নদীর আলীগঞ্জ এলাকায় পৌঁছলে তিনটি ট্রলারে ১০/১৫ জনের একটি ডাকাতদল হানা দেয়। তারা কার্গো না থামালে ডাকাত দলটি এলোপাথারিভাবে পাথর নিক্ষেপ শুরু করে। তখন তিনি ৯৯৯  ও হিজলা থানার ওসিকে ফোন করে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে হিজলা ও নৌ-পুলিশ ফাড়ির দল গিয়ে ডাকাত দলকে ধাওয়া করে। তারা দুইটি ট্রলারসহ ৫ সদস্যকে আটক করেছে। এছাড়াও একটি ট্রলারসহ অন্যান্যরা নদীতে লাফিয়ে পড়ে পালিয়েছে।
হিজলা থানার ওসি মো. ইউনুস মিয়া জানান, খবর পেয়ে নৌ-পুলিশ ও এলাকাবাসী নিয়ে নদী থেকে ৫ জনকে আটক করা হয়েছে। অন্তত ৯/১০ জন পালিয়ে গেছে।
তিনি আরো জানান, আটককৃত এবং পালিয়ে যাওয়া ডাকাত সদস্যদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে হিজলা থানায় মামলা করেছে। পালিয়ে যাওয়া ডাকাত সদস্যদের আটকে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT