জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মনিরের ইন্তেকাল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মনিরের ইন্তেকাল - ajkerparibartan.com
জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মনিরের ইন্তেকাল

3:36 pm , January 1, 2023

আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও সিটি মেয়রের শোক

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা স্বেচ্ছাসেবক লীগের জেলার সাধারন সম্পাদক শহিদুল আলম মনির ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। রোববার ভোর রাতে নগরীর কাশিপুরের নিজ বাসায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ জোহর নগরীর কাশিপুর বাজারে তার জানাজা নামাজ হয়। জানাজা নামাজে উপস্থিত ছিলেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টুসহ নেতৃবৃন্দ ও এলাকাবাসী। এছাড়াও দল থেকে মরহুমের কফিনে শ্রদ্ধা নিবেদন করা হয়।
শহিদুল আলম মনিরের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ। এক শোক বার্তায় মহানগরের আহবায়ক আজিজুর রহমান, যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন ফিরোজ, সদস্য বিশ্বনাথ দাস বিশু, মজিবর খোকা, আলমগীর হোসেন, নিতাই সাহা, খোকন দাস, মিজানুর রহমান, প্রদীপ হালদার, হাসান মাহমুদ নান্না ও হারুন হাওলাদার প্রমুখ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন। একই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। শোক জানিয়ে বিবৃতি দিয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। নেতৃবৃন্দ তার রুহের মাগফেরাত কামনা করেছেন।
এদিকে স্বেচ্ছাসেবক লীগের জেলার সাধারন সম্পাদক শহিদুল আলম মনিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) এবং বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT