নামাজরত অবস্থায় পুলিশ কর্মকর্তার মৃত্যু নামাজরত অবস্থায় পুলিশ কর্মকর্তার মৃত্যু - ajkerparibartan.com
নামাজরত অবস্থায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

4:07 pm , December 31, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নামাজরত অবস্থায় মহানগর পুলিশের এক উপ-পরিদর্শকের মৃত্যু হয়েছে। শুক্রবার এশার নামাজরত অবস্থায় মৃত্যু হয় বলে এক শোকবার্তায় মহানগর পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম জানিয়েছেন। উপ-পরিদর্শক আব্দুল হালিম মহানগর পুলিশের কন্টোল রুমের ভারপ্রাপ্ত ইনচার্জ ছিলেন। তিনি ভোলার চরফ্যাশন উপজেলার জিন্নাগড় গ্রামের মৃত মো. আলী আকবরের ছেলে। মহানগর পুলিশ কমিশনারের পাঠানো শোকবার্তার মাধ্যমে জানানো হয়, এসআই আব্দুল হালিম কন্ট্রোলরুমে দায়িত্বে ছিলেন। এশার আজানের পর নামাজ পড়তে মসজিদে যায় সে। ফরজ নামাজ শুরুর পূর্বে বসা অবস্থায় সামনের দিকে ঝুঁকে পড়ে। তখন মুসুল্লিরা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মহানগর পুলিশের মিডিয়া সেলের এসআই তানজীল আহমেদ বলেন, মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৯ বছর। তার মৃত্যুর পর শুক্রবার রাত ১১টায় জানাজা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সিদ্দিকী জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা হোসাইন আহম্মেদ জানান, নিয়মিত নামাজ আদায় করতেন। তিনি পযহেরজগার ও অত্যন্ত সৎ ব্যক্তি ছিলেন। তার জানামতে তিনি কখনো নামাজ কাযা করতেন না। তার তেমন কোন সম্পদও নেই। অত্যন্ত সাধাসিধে জীবন যাপন করতেন। আমার জীবনে এই প্রথম মসজিদে নামাজরত অবস্থায় মৃত্যু দেখলাম। তার মৃত্যুতে মসজিদের মুসুল্লিরা কান্নায় ভেঙ্গে পড়েন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT