অস্ত্রসহ তিন ডাকাত আটক অস্ত্রসহ তিন ডাকাত আটক - ajkerparibartan.com
অস্ত্রসহ তিন ডাকাত আটক

3:54 pm , December 30, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরী থেকে ডাকাতির প্রস্তুতিকালে তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে পরিচালিত অভিযানে তাদের কাছ থেকে ধারালো অস্ত্রসহ ডাকাতির সরঞ্জামাদিও উদ্ধার করা হয়েছে। কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, এ ঘটনায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা হয়েছে। কাউনিয়া থানার এসআই হাবিবুর রহমান বাদী হয়ে পৃথক দুই মামলা করেছেন। আটককৃতদের দুই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।
আটককৃতরা হলো : মাদারীপুর সদর উপজেলার আদিতপুর গ্রামের নুরুজ্জামান কাজী, মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের সম্রাট ও রাজৈর উপজেলার মাছচর গ্রামের বাচ্চু খান।
ওসি মুকুল আরো জানান, গোপন সংবাদের ভি?ত্তিতে জানতে পারেন নগরীর কাউনিয়া শেরে বাংলা নগর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একটি দল।
সেই সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১২টার সময়ে ওই এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় বিদ?্যাল?য় মাঠের দক্ষিণ পাশ থেকে তিনজনকে আটক করা হয়। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি রামদা, একটি চাকু, একটি ষ্টীলের সেলাই রেঞ্জ, তালা ভাঙ্গার লোহার যন্ত্র ও একটি ধারালো দা উদ্ধার করা হয়েছে।  ওসি আরো বলেন, আটক নুরুজ্জামান কাজীর বিরুদ্ধে  দিনাজপুরের চিরি বন্দর থানায় একটি, মাদারীপুর সদর থানার ২টি, বরিশালের গৌরনদী থানায় একটি ও চুয়াডাঙ্গা সদর থানায় ডাকাতি ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। ডাকাত সদস্য সম্রাটের বিরুদ্ধে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানায় দুইটি মামলা রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT