নগরীতে পাওনা টাকা নিতে এসে ধর্ষণের শিকার ॥ ধর্ষক গ্রেপ্তার নগরীতে পাওনা টাকা নিতে এসে ধর্ষণের শিকার ॥ ধর্ষক গ্রেপ্তার - ajkerparibartan.com
নগরীতে পাওনা টাকা নিতে এসে ধর্ষণের শিকার ॥ ধর্ষক গ্রেপ্তার

3:35 pm , December 29, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে পাওনা টাকা নিতে এসে ধর্ষনের শিকার হয়েছে খুলনার এক কাপড় বিক্রেতা ব্যবসায়ী নারী। গত ২৮ নভেম্বর নগরীর চাঁদমারী এলাকার আবাসিক হোটেল সিটি প্যালেসে তাকে ধর্ষনের ঘটনায় বৃহস্পতিবার কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে। ঘটনার একমাস পর করা মামলার প্রধান আসামী ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেপ্তারকৃত ধর্ষক জসিম মিয়া ওরফে জসিম ফকির রাজীব (৩৫) নলছিটি উপজেলার মগর ইউনিয়নের মেরুহার গ্রামের হারুন ফকিরের ছেলে।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি জানান, ধর্ষিতা নারীর সাথে  বেনাপোল এলাকায় পরিচয় হয় নলছিটি উপজেলার মগর ইউনিয়নের কাঠিপাড়া এলাকার আব্দুল মালেকের। পরিচয়ের সুবাদে তাকে ২ লাখ ৪০ হাজার টাকার মালামাল বাকী দেয় ওই নারী। এছাড়াও ধার বাবদ আরো ১ লাখ ২০ হাজার টাকা দেন। শর্ত অনুযায়ী প্রতি মাসে ২০/২৫ হাজার টাকা পরিশোধ করার কথা ছিলো। কিন্তু মালেক শর্ত রক্ষা না করে টাকা দেয়নি। পরে মালেক তাকে টাকা নিতে বরিশাল নগরীতে আসতে বলেন। তাই গত ২৮ নভেম্বর বরিশাল নগরীতে আসেন ওই নারী। তখন মালেকের ঘনিষ্টজন রাজিব তাকে নগরীর ১১নং ওয়ার্ডের চাদমারী ইসলামি ব্যাংক হাসপাতালের সামনে হোটেল সিটি প্যালেসে নিয়ে যায়। সেখানে নিয়ে তার ছেলেকে একটি কক্ষে আটকে রেখে ওই নারীকে ধর্ষন করে। এরপর রাজিব তাকে পাওনাদার মালেকের কাছে পাঠিয়ে দেয়। তখন মালেক এবং জালাল তাকে ধর্ষনের চেষ্টা করেন। তার ডাক চিৎকারে স্থানীয় সোহাগ এগিয়ে এলে তারা সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় অভিযোগ দেয়ার পর কালিজিরা থেকে রাজিবকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে পরিদর্শক বিপ্লব জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT