উজিরপুরে প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে যুবককে গনধোলাই উজিরপুরে প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে যুবককে গনধোলাই - ajkerparibartan.com
উজিরপুরে প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে যুবককে গনধোলাই

3:00 pm , December 29, 2022

উজিরপুর প্রতিবেদক ॥ উজিরপুরে সৌদি প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্কে লিপ্ত থাকার অভিযোগে যুবককে গনধোলাই দেয়া হয়েছে। এতে যুবক প্রশান্ত মল্লিক (২৫) আহত হয়েছে। উপজেলার হারতা ইউনিয়নের দক্ষিণ হারতা গ্রামে এ ঘটনা ঘটে। প্রশান্ত ওই গ্রামের সুশীল মল্লিকের ছেলে। প্রশান্তর পরিবার প্রভাবশালী হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে একটি প্রভাবশালী মহল অভিযোগ পাওয়া গেছে ।
জানা যায় গত ২৬ ডিসেম্বর প্রশান্ত মল্লিক সৌদি প্রবাসীর স্ত্রীর দুই সন্তানের জননীর সাথে অনৈতিক সম্পর্কে লিপ্ত হয়। তখন একই এলাকার কালাম বেপারীর ছেলে রাজু বেপারী ও খোকন হাওলাদারের ছেলে ফোরকান হাওলাদার তাদের ধরে ফেলে। পরে গৃহবধূর ভাই আসলাম তালুকদার ও মামাত ভাই সুলতান হাওলাদারের ছেলে রিয়াজ হাওলাদারকে সংবাদ দেয়। তারাসহ স্থানীয়রা প্রশান্ত ও গৃহবধূকে মারধর করে আহত করে এবং পুলিশকে খবর দেয়। পুলিশের এসআই তরুণ, এএসআই মামুন উপস্থিত হয়ে আহত দুজনকে উদ্ধার করে হারতা ক্যাম্পে নেয়ার চেষ্টা করেন। হারতা ইউনিয়ন চেয়ারম্যান অমল মল্লিকসহ প্রভাবশালী মহল মিমাংসার নাম করে পুলিশের কাছ থেকে রেখে দেয়। ঐ রাতে আহত প্রশান্তকে উজিরপুর হাসপাতালে ও গৃহবধূ শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। এ বিষয়ে এসআই তরুন ও এএসআই মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম, কিন্তু কেউ কোন অভিযোগ দেয়নি। তাই চেয়ারম্যানের জিম্মায় দিয়ে এসেছি । চেয়ারম্যান অমল মল্লিকের কাছে জানতে চাইলে বলেন, প্রশান্তর বাবা সুশীল মল্লিক একজন হোমিওপ্যাথি চিকিৎসক ও তার ফার্মেসী রয়েছে । তাই ঐরাতে ফার্মেসী থেকে ঔষধ নিয়ে গিয়ে ছিল মহিলাকে দেয়ার জন্য এছাড়া কিছুই না ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT