যুব সংগঠন আবিস্কার’র ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন যুব সংগঠন আবিস্কার’র ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন - ajkerparibartan.com
যুব সংগঠন আবিস্কার’র ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

3:11 pm , December 28, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ স্বেচ্ছাসেবী যুব সংগঠন আবিস্কার এর ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। সম্প্রতি এই সংগঠনটি জাতীয় পর্যায়ে শ্রেষ্ট যুব সংগঠন হিসেবে স্বীকৃতি পেয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার বিকেলে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে কেক কাটেন বরিশাল জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন। সংগঠনের সহ সভাপতি আইয়ুব খান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন আবিস্কার প্রতিষ্ঠাতা আবু বকর ছিদ্দিক সোহেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা অধিদপ্তর উপপরিচালক আব্দুল মামুন তালুকদার ও প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এ কে এম আজাদ হোসেন, ট্রেজারার মোসলেহ উদ্দিন খান নোবেল, মোঃ মাহমুদুর রহমান, মাকসুদুর রহমান, সাইদুর রহমান পান্থ, এমএইচ ওসমান গনি উজ্জ্বল, নাসির উদ্দিন খান পারভেজ।
প্রসঙ্গত, ১৯৯০ সালে ২৮ ডিসেম্বর ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও বরিশাল কিশোর মজলিস এর প্রতিষ্ঠাতা একেএম আজহার উদ্দিন এর ছেলে আবু বকর ছিদ্দিক সোহেল বরিশালে সমমনা বন্ধুদের নিয়ে আবিস্কার প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি দেশ ও মানুষের সেবায় কার্যক্রম পরিচালনা করে আসছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT