দুর্নীতিমুক্ত দেশ গড়তে ইসলামী শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই দুর্নীতিমুক্ত দেশ গড়তে ইসলামী শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই - ajkerparibartan.com
দুর্নীতিমুক্ত দেশ গড়তে ইসলামী শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই

3:10 pm , December 27, 2022

নিজস্ব প্রতিবেদক ॥  ইসলামী আন্দোলন বাংলাদেশের  কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের বলেছেন, দুর্নীতিমুক্ত দেশ গড়তে ইসলামী শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই। বিনা ভোটের সরকার ও আমলারা দেশটাকে তলাবিহীন ঝুঁড়িতে পরিনত করেছে। চলমান দুর্নীতি ও দুঃশাসন থেকে মুক্তি পেতে দেশে ইসলামী শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই। গতকাল মঙ্গলবার  সকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে অনুষ্ঠিত ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় প্রধান বক্তা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি নুরুল বাশার আজিজী তার বক্তব্যে বলেন, আদর্শ ও কল্যাণমুখী রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হলে দেশের শিক্ষা ব্যবস্থার সর্বস্তরে ইসলামী শিক্ষাকে বাধ্যতামূলক করতে হবে। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সভাপতি এইচ এম ছানাউল্লাহর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সেক্রেটারি উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দেশের চলমান সংকট নিরসনে জাতীয় সরকারের অধীনে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিতে হবে। আগামীর দেশ রক্ষায় ছাত্র ও যুবকদের মাঠে ময়দানে সোচ্চার ভূমিকা পালন করতে হবে। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মাদ মিজানুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জেনারেল মুহাম্মাদ ইবরাহীম হুসাইন মৃধা এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক কে এম শরিয়াতুল্লাহ। আমন্ত্রিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি মাওলানা মোঃ ইদ্রিস আলী, যুগ্ম সম্পাদক  মাওলানা মোঃ জামিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ কাওছারুল ইসলাম, বরিশাল মহানগরের সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ নাসির উদ্দিন নাঈম, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ বরিশাল জেলা সভাপতি হাফেজ মাওলানা আব্দুল হালিম, জাতীয় শিক্ষক ফোরাম বরিশাল জেলা সভাপতি অধ্যাপক লোকমান হাকীম, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা সভাপতি মাওলানা নাসির উদ্দিন রোকন ডাকুয়া, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা সভাপতি হাফেজ মাওলানা মোঃ সানাউল্লাহ, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলার সাধারণ সম্পাদক আরমান হোসেন রিয়াদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সাবেক সভাপতি মুহাম্মাদ আশরাফুল ইসলাম।
বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম, বরিশাল বিশ্ববিদ্যালয় সভাপতি মোঃ শাহিন মাহমুদ, সরকারি বিএম কলেজ বরিশাল এর সভাপতি মোঃ মহিউদ্দিন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি এইচ এম আল আমিন, সাংগঠনিক সম্পাদক ডি এম আল-আমিন, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ সালাউদ্দিন, প্রকাশনা ও দফতর সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম ফয়সাল, অর্থ ও কল্যাণ সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ প্রমুখ নেতৃবৃন্দ। সম্মেলন শেষে প্রধান অতিধি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার জন্য ২০২৩ সেশেনের নতুন কমিটি ঘোষণা করেন। এতে এইচ এম আল আমীনকে সভাপতি, ডিএম আল আমীনকে সহ-সভাপতি ও মোঃ সালাউদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT