ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় গৃহবধু আহত ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় গৃহবধু আহত - ajkerparibartan.com
ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় গৃহবধু আহত

3:08 pm , December 27, 2022

ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠির গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের কাঁচাবালিয়ায় প্রতিপক্ষের হামলায় এক গৃহবধু আহত হয়ে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি রয়েছে। আহত নাজমা বেগম (২৪) ঝালকাঠি সদর উপজেলার গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের কাঁচাবালিয়া গ্রামের মো: রিয়াজ তালুকদারের স্ত্রী। এ ব্যাপারে রিয়াজ তালুকদার বাদী হয়ে গত বৃহস্পতিবার ঝালকাঠি থানায় এক খানা অভিযোগ দায়ের করেন। এলাকাবাসী ও ঝালকাঠি থানার অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার লাল মিয়া হাওলাদারের পুত্র রুহুল আমীন হাওলাদার ও শহিদুল হাওলাদার গত ২১ ডিসেম্বর সকালে নাজমা বেগমকে অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য কু প্রস্তাব দেয়। নাজমা বেগম তাতে রাজি না হলে তারা বেদম মারধর করে ফুলা জখম করে। অভিযোগে আরো উল্লেখ করা হয় লাল মিয়া হাং নাজমা বেগমের কানে থাকা আট আনা ওজনের কানের দুল, গলায় ১ ভরি ওজনের স্বর্নের চেইন, ৩ আনা ওজনের স্বর্নের আংটি ছিনাইয়া নিয়ে যায়। এছাড়াও উক্ত রুহুল আমীন হাওলাদার, শহিদুল হাওলাদার ও তাদের পিতা লাল মিয়া হাওলাদার খুন জখমের হুমকি ধমকি দিয়া স্থান ত্যাগ করে চলে যায়।পরে আহত নাজমা বেগমকে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।বর্তমানে তিনি মহিলা সার্জারী বিভাগে ভর্তি রয়েছেন।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ঝালকাঠি সদর থানার এসআই মো: আরেফিন মুঠোফোনে জানান, “অভিযোগ পেয়ে ঘটনা স্থলে পরিদর্শন করেছি। ঘটনার তদন্ত চলমান আছে। তদন্ত শেষ করে উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট রিপোর্ট পেশ করবো। উর্ধ্বতন কর্তৃপক্ষ পরবর্তী ব্যবস্থা গ্রহন করবেন।”
অভিযুক্ত রুহুল আমীন হাওলাদার ও শহিদুল হাওলাদার জানান, অভিযোগের বিষয় সম্পূর্ন সঠিক নয়। মুরগী ও ডিশ লাইনের তার কাটাকাটি নিয়ে ঝগড়া বিবাদ হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য মো: রুহুল আমিন খান জানান, “ঘটনা স্থলে ঝালকাঠি থানার এসআই আরেফিন সাহেব এসেছিলেন। তিনি আমাকে উভয় পক্ষের মধ্যে মিট মিমাংসা করার দায়িত্ব প্রদান করেছেন। আমার সাথে দেখা করার জন্য লাল মিয়া ও তার ছেলেদের খবর দিয়েছি । তারা উভয়ই আত্মীয় স্বজন, সামান্য বিষয় নিয়ে ঘটনা ঘটেছে। মিট মীমাংসা করে দেয়ার চেস্টা চালাচ্ছি। ”

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT