মঠবাড়িয়ায় বাগান থেকে যুবতির গলাকাটা লাশ উদ্ধার মঠবাড়িয়ায় বাগান থেকে যুবতির গলাকাটা লাশ উদ্ধার - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় বাগান থেকে যুবতির গলাকাটা লাশ উদ্ধার

3:05 pm , December 23, 2022

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ার উত্তর বড় মাছুয়া গ্রাম থেকে বৃহস্পতিবার রাতে তন্বী আক্তার (২৫) নামে এক যুবতির গলাকাটা লাশ সুপারি বাগান থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত তন্বী উপজেলার বড় মাছুয়া ইউনিয়নের উত্তর বড়মাছুয়া গ্রামের আব্দুর রাজ্জাক আকনের মেয়ে। লাশ ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানাগেছে, ওই যুবতির গত তিন বছর পূর্বে বানারীপাড়ার তৌহিদ নামের এক যুবকের সাথে বিয়ে হয়। নিঃসন্তান দম্পতি সহজ সরল হওয়ার কারণে তন্বীর বাবা তাদের নিজ বসত বাড়িতে রেখে দেন। তন্বীর স্বামী তৌহিদ মংলা জাহাজে চাকরি করে। বুধবার বিকেলে তন্বী নিখোঁজ হয়। এরপর তার স্বজনরা আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোন সন্ধান পায়নি। বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশী মিনারা ও বানেছা বেগম নামে দুই নারী তন্বীর বসত ঘর থেকে ৫’শ গজ দূরে আব্দুল মান্নান আকনের বাগানে সুপারি গাছের শুকনো পাতা (খোল) কুড়াতে গিয়ে তন্বীর লাশ ডোবার মধ্যে পড়ে থাকতে দেখে। পরে তারা বাড়িতে গিয়ে বিষয়টি স্থানীয় লোকজনসহ স্বজনদের জানায়। স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তন্বীর লাশ উদ্ধার করে। এদিকে শুক্রবার সকালে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শেখ মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া যুবতির গলাকাটা লাশ উদ্ধারের খবর শুনে বৃহস্পতিবার রাতেই মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম, ডিবি পুলিশ, পিবিআই ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে পুলিশ এখন পর্যন্ত হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি। স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা যুবতি তন্বীকে জবাই করে লাশ বাগানে ফেলে রেখে যায়।
মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, হত্যার রহস্য এখনও জানা যায়নি। তবে রহস্য উদঘাটনে পুলিশী তৎপরতা অব্যাহত আছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, এঘটনায় নিহত তন্বীর বাবা রাজ্জাক আকন বাদী হয়ে শক্রবার সকালে অজ্ঞাত আসামী করে  মামলা দায়ের করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT