ঝালকাঠিতে বাসে বোমা হামলার ঘটনায় বিএনপির ৪৪ জনের বিরুদ্ধে মামলা ঝালকাঠিতে বাসে বোমা হামলার ঘটনায় বিএনপির ৪৪ জনের বিরুদ্ধে মামলা - ajkerparibartan.com
ঝালকাঠিতে বাসে বোমা হামলার ঘটনায় বিএনপির ৪৪ জনের বিরুদ্ধে মামলা

3:49 pm , December 7, 2022

ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠিতে ঢাকা থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতাকর্মীদের বহনকারী বাসে বোমা হামলার অভিযোগে বিএনপির ৪৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুর, জেলা যুবদলের আহবায়ক শামীম তালুকদারসহ ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৫ থেকে ৩০ জনকে আসামী করা হয়েছে। জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির বাদী হয়ে বিষ্ফোরক আইনে বুধবার বিকেলে সদর থানায় এ মামলাটি দায়ের করেন। সদর থানার ওসি মো: নাসির উদ্দীন সরকার জানান, ঝালকাঠি জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রলীগের কেদ্রীয় সম্মেলন শেষে ঢাকা থেকে ঝালকাঠি ফিরছিলো। মঙ্গলবার রাত নয়টার দিকে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির কৃষ্ণকাঠি ব্র্যাকমোড় ব্রীজ এলাকায় বাস দুটি পৌঁছালে বাসে বোমা হামলার ঘটনা ঘটে। এসময় ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্ধার করে। এ ঘটনায় মামলা রেকর্ডের বিষয়টি নিশ্চিত করে ওসি বলেন, অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।
জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধু বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপি’র সমাবেশকে কেন্দ্র করে বিএনপি-জামাত দেশব্যাপী অরাজকতা শুরু করেছে। তারই অংশ হিসেবে আমাদের হত্যার উদ্দেশ্যে ৪/৫টি বোমা হামলা চালানো হয়।
এদিকে মামলার ঘটনায় তীব্র নিন্দা  ও প্রতিবাদ জানিয়ে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর বলেন, আমি গত এক সপ্তাহ ধরে ঢাকায় অবস্থান করছি। বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আরও অনেক নেতাকর্মী বর্তমানে ঢাকায় রয়েছেন। বিএনপির সমাবেশেকে কেন্দ্র করে মিথ্যা নাটক সাজিয়ে এ মামলা করা হয়েছে বলে দাবী করেন এ বিএনপি নেতা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT