পিরোজপুরে জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ পিরোজপুরে জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ - ajkerparibartan.com
পিরোজপুরে জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

3:29 pm , November 30, 2022

পিরোজপুর প্রতিবেদক ॥ শপথ গ্রহনের পর প্রথম দায়িত্ব নিলেন বাংলাদেশের একমাত্র নির্বাচিত নারী জেলা পরিষদ চেয়ারম্যান পিরোজপুরের সালমা রহমান হেপি। বুধবার দুপুরে জেলা পরিষদ হলরুমে পরিষদের নব-নির্বাচিত ১০ সদস্য সহ চেয়ারম্যান সালমা রহমান হেপি জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খানের কাছ থেকে দায়িত্ব গ্রহন করেন। দুপুর ১টার দিকে নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্যদের নিয়ে চেয়ারম্যান সালমা রহমান জেলা পরিষদ ভবনে এলে তাকে ফুল দিয়ে বরণ করেন প্রধান নির্বাহী রেবেকা খান ও জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা। এর পর চেয়ারম্যান জেলা পরিষদ হল রুমে তার প্রথম সভায় অংশগ্রহন করেন। সভায় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান খালেকসহ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মতিউর রহমান, আব্দুল হক, আবু সাইদ মিয়া মনুসহ পৌর মেয়র গোলাম কবির ও সদর, নাজিরপুর ও ইন্দুরকানি উপজেলার ইউএনও এবং নবাগত জেলা পরিষদের সদস্যরা সহ পিরোজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। সংক্ষিপ্ত দায়িত্ব গ্রহন অনুষ্ঠান শেষে উপস্থিত সকল কর্মকর্তা, চেয়ারম্যান, মেয়র সহ সকলের কাছে দোয়া চেয়ে আগামী দিন গুলোতে সকলের সবধরনে সহযোগিতা কামনা করে পিরোজপুর জেলাকে একটি সুখি-সমৃদ্ধ ও উন্নত জেলায় রুপান্তরিত করার প্রত্যয় ব্যাক্ত করেন।
এর আগে সকালে নব-নির্বাচিত জেলা চেয়ারম্যান সালমা রহমান তার সকল নির্বাচিত সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের এবং দলীয় নেতা-কর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। সেখানে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT