নগরীর সার্কুলার রোডে বিরোধ পূর্ন জমিতে ঘর নির্মান চেষ্টা ॥ সংঘর্ষের আশংকা নগরীর সার্কুলার রোডে বিরোধ পূর্ন জমিতে ঘর নির্মান চেষ্টা ॥ সংঘর্ষের আশংকা - ajkerparibartan.com
নগরীর সার্কুলার রোডে বিরোধ পূর্ন জমিতে ঘর নির্মান চেষ্টা ॥ সংঘর্ষের আশংকা

3:20 pm , November 28, 2022

থানায় লিখিত অভিযোগ
নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর সার্কুলার রোডে বিরোধ পূর্ন জমিতে ঘর নির্মান চেষ্টার ঘটনা ঘটেছে। মামলা চলমান অবস্থায় ঘর নির্মান চেষ্টার ঘটনায় উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা তৈরী হয়েছে। ভুক্তভোগী নিউ সার্কুলার রোডের আকন কুটিরের বাসিন্দা এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটিলিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে অভিযুক্ত করা হয়েছে একই স্থানের বাসিন্দা গোলাম সরোয়ারের ছেলে হুমায়ুন কবির, ও মেয়ে শাহনাজ ইসলাম বেবীকে। থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে এ এস আই মিজান কে তদন্তের নির্দেশ দিয়েছেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে দীর্ঘ সময় ধরে বিবাদীদের সাথে বাদী তথা অভিযোগকারীর জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে। যে ঘটনায় বরিশাল ১ম জেলা জজ যুগ্ম আদালতে পৃথক দুটি মামলা চলমান রয়েছে। মামলা নং ২৫৩/২১২৫৪/২১। মামলা চলমান সত্বেও বিবাদীরা ২৪ নভেম্বর জমির গাছ কেটে নিয়া যায় এবং গতকাল সকালে জোর করে ওই জমিতে ঘর নির্মানের চেষ্টা করে। এতে বাধা দিলে অভিযোগকারীকে মেরে ফেলার হুমকি প্রদান করা হয়। ঘটনাস্থলে উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় রক্তক্ষয়ী ঘটনা ঘটতে পারে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT