আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে নির্যাতনে থানায় লিখিত অভিযোগ আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে নির্যাতনে থানায় লিখিত অভিযোগ - ajkerparibartan.com
আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে নির্যাতনে থানায় লিখিত অভিযোগ

3:40 pm , November 25, 2022

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে আস্কর গ্রামের নির্মল বিশ্বাস ওতার লোকজনের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় ওই শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। নির্যাতনের শিকার শিক্ষার্থী ও থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের শচীন বিশ্বাসের মেয়ে কলেজ শিক্ষার্থী মুক্তা বিশ্বাসের সাথে দীর্ঘ কয়েক বছর ধরে একই ইউনিয়নের জোবারপাড় গ্রামের নলীনী বিশ্বাসের ছেলে এইচএসসি পরীক্ষার্থী মিথুন মিস্ত্রীর প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত এক মাস পূর্বে মুক্তা বিশ্বাসের অন্যত্র বিয়ে হয়ে যায়। নববিবাহিত মুক্ত বিশ্বাসের স্বামীর মোবাইল ফোনে কে বা কাহারা সাবেক প্রেমিক মিথুন ও মুক্তার একটি অন্তরঙ্গ মুহুর্তের ছবি পাঠায়। এ ঘটনার জের ধরে এইচএসসি পরীক্ষার্থী ও মুক্তার সাবেক প্রেমিক মিথুন মিস্ত্রীকে অভিযুক্ত করে মুক্তার পরিবারের লোকজন। মুক্তার বিয়ে ভাঙ্গার অভিযোগ তুলে ২২ নভেম্বর বিকেলে মিথুন মিন্ত্রীকে এইচএসসি পরীক্ষা দিয়ে বাড়ি যাওয়ার পথে তাকে জোর পূর্বক মটরসাইকেলে তুলে নিয়ে যায় মেয়ের চাচা নির্মল বিশ্বাসসহ ৩জনের একটি দল। তারা বিশ্বাস বাড়িতে নিয়ে মিথুনকে শারীরিক নির্যাতন গুরুতর অবস্থায় ফেলে রাখে। এসময় তারা মিথুনের সাথে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে যায়। এই নির্যাতনের প্রতিবাদ করায় মটরসাইকেল চালক লিখন হালদারকেও মারধর করে আহত করেন তারা। গুরুতর অবস্থায় মিথুনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। এঘটনায় মিথুনের পিতা নলীনী বিশ্বাস বাদী হয়ে বৃহস্পতিবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত নির্মল বিশ্বাস মিথুনকে মারধরের কথা স্বীকার করে বলেন, ঘটনাটি স্থানীয় ভাবে মীমাংশা করা হবে।
লিখিত পাওয়ার সত্যাতা স্বাকীর করে আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT