বিএম কলেজের মৃত্তিকা বিভাগের বিভাগীয় প্রধানের বিরুদ্ধে মানববন্ধন  বিএম কলেজের মৃত্তিকা বিভাগের বিভাগীয় প্রধানের বিরুদ্ধে মানববন্ধন  - ajkerparibartan.com
বিএম কলেজের মৃত্তিকা বিভাগের বিভাগীয় প্রধানের বিরুদ্ধে মানববন্ধন 

3:33 pm , November 24, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বিভাগীয় প্রধানের অপসারণ দাবীতে বরিশাল সরকারী ব্রজমোহন (বিএম) কলেজের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। মানববন্ধন শেষে শিক্ষার্থীরা বিভাগীয় প্রধানের কক্ষে তালা ঝুলিয়ে দেয়। গতকাল বৃহস্পতিবার এ কর্মসুচী পালন করে শিক্ষার্থীরা।
বিএম কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. গোলাম কিবরিয়া বলেন, শিক্ষার্থীরা বিভাগের চেয়ারম্যানের বিরুদ্ধে আন্দোলন করে তার রুমে তালা দিয়েছিলো। পরে তাদের আশ্বাস দেওয়া হলে তালা খুলে দিয়েছে। শিক্ষার্থীরা লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
মৃত্তিকা বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মাহমুদুল ইসলামের বিরুদ্ধে সাধারন শিক্ষার্থীদের উপর অত্যাচার, হুমকি দেয়া ও ইচ্ছে করে ফেল করানোর অভিযোগ তুলেছেন।
মৃত্তিকা বিভাগের শিক্ষার্থী এমদাদুল হক তুষারের নেতৃত্বে কর্মসূচিতে শিক্ষার্থীরা জানায়, বিভাগীয় প্রধান প্রফেসর ড. মাহমুদুল হক ইসলামকে অপসারণ করতে হবে। এই বিভাগীয় প্রধানের কারণে মৃত্তিকা বিভাগের ১১ জন শিক্ষক অন্যত্র চলে গেছে। বর্তমানে ৫ জন শিক্ষক দ্বারা মৃত্তিকা বিভাগের শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম সঠিকভাবে পরিচালিত হচ্ছে না। এতে করে সাধারন শিক্ষার্থীদের পড়াশুনা ব্যাহত হচ্ছে।
তাই আন্দোলনরত শিক্ষার্থীদের দাবী পূরণ করা না হলে পরবর্তীতে কঠোর আন্দোলন করা হবে বলে হুশিয়ারী দেয় শিক্ষার্থীরা।
মানববন্ধন শেষে শিক্ষার্থীরা মৃত্তিকা বিভাগের বিভাগীয় প্রধানের কক্ষে তালা ঝুঁলিয়ে  দেয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT