জেলা ছাত্রদলের বিক্ষোভ ও সড়ক অবরোধ  জেলা ছাত্রদলের বিক্ষোভ ও সড়ক অবরোধ  - ajkerparibartan.com
জেলা ছাত্রদলের বিক্ষোভ ও সড়ক অবরোধ 

2:59 pm , November 23, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদকের উপর হামলার প্রতিবাদে বরিশাল নগরীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে জেলা ছাত্রদলের নেতা কর্মীরা। বুধবার সন্ধ্যায় নগরীর সদর রোড অশ্বিনী কুমার টাউন হলের সামনে সড়ক অবরোধ করে। পরে সড়কের উপর শুয়ে পড়ে শ্লোগান দেয়। এতে সড়কের দুই পাশে যানবাহন আটকা পড়ে। দ্রুত তাদের সড়ক থেকে উঠিয়ে দিয়েছে পুলিশ।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি জানান, ২০/২৫ জন ছাত্রদলের নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে এসে সড়কে শুয়ে পড়ে। পরে তারা শ্লোগান দেয়। খবর পেয়ে তার নেতৃত্বে একদল পুলিশ ছাত্রদল নেতা কর্মীদের বুঝিয়ে সড়ক থেকে উঠিয়ে দিয়েছেন।
পরিদর্শক বলেন, মিনিট ১০ এর মতো সময় সড়কের উপর তারা অবস্থান করেছিলো।
বরিশাল জেলা ছাত্রদলের সহ-সভাপতি সবুজ আকন জানান, বুধবার বিকেলে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সাঈফ মাহমুদ জুয়েলের উপর নারায়নগঞ্জের আড়াই হাজার এলাকায় হামলা করা হয়েছে। হামলার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করা হয়েছে।  এ সময় সড়কের দুই প্রান্তে যানবাহন আটকা পড়ে। পুলিশ এসে তাদের সরিয়ে দিয়েছে। বিক্ষোভ ও অবরোধে কবির, লেলিন মোর্শেদ, আল-আমিন, অরিফ সিকদার, রাহাত ও যুবায়ের সহ বিভিন্ন নেতৃবৃন্দ ছিলো।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT