ভান্ডারিয়ায় নব নিযুক্ত পৌর প্রশাসককে সংবর্ধনা ভান্ডারিয়ায় নব নিযুক্ত পৌর প্রশাসককে সংবর্ধনা - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় নব নিযুক্ত পৌর প্রশাসককে সংবর্ধনা

2:39 pm , November 23, 2022

ভান্ডারিয়া প্রতিবেদক ॥ ভান্ডারিয়া পৌরসভার নব নিযুক্ত প্রশাসক ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার কে সংবর্ধনা দিয়েছে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড। বুধবার দুপুরে শেখ কামাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা খান এনায়েত করিম সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা,  উপজেলা জাতীয় পার্টি (জেপি)’র সাবেক সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত আলী, গিয়াস উদ্দিন লিটন, মুক্তিযোদ্ধা ফিরোজ খান,  উপজেলা যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু, সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, ছাত্রলীগের আহবায়ক রেদোয়ার সিকদার প্রমুখ।
এসময় মুক্তিযোদ্ধারা ভান্ডারিয়া পৌর শহরের বিভিন্ন সমস্যা তুলে ধরেণ। এর মধ্যে রয়েছে যানজট, ড্রেন পরিষ্কার না করা, নির্দিষ্ট স্থানে ময়লা না ফেলাসহ বিভিন্ন সমস্যা।
প্রধান অতিথি মিরাজুল ইসলাম তার বক্তব্যে ভান্ডারিয়া পৌরসভাকে মাদকমুক্ত ও পরিচ্ছন্ন শহর হিসাবে গড়ে তোলার লক্ষ্যে প্রস্তুতি ও পরিকল্পনা গ্রহণের আহবান জানান।
পৌর প্রশাসক ফাইজুর রশিদ খসরু বলেন, পৌরবাসীর প্রত্যাশা পূরনের লক্ষ্যে সকলের সহযোগিতা নিয়ে ভান্ডারিয়া পৌরসভাকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছি।
উল্লেখ্য গত ১৪ নভেম্বর বিকেলে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের প্রজ্ঞাপনে উপ সচিব ফারজানা মান্নান স্বাক্ষরিত চিঠিতে ফাইজুর রশিদ খসরু জোমাদ্দারকে পৌর প্রশাসক নিযুক্ত করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT