স্বরূপকাঠিতে ধর্ষণে তরুনীকে অন্তঃসত্তায় মামলা দায়ের স্বরূপকাঠিতে ধর্ষণে তরুনীকে অন্তঃসত্তায় মামলা দায়ের - ajkerparibartan.com
স্বরূপকাঠিতে ধর্ষণে তরুনীকে অন্তঃসত্তায় মামলা দায়ের

2:38 pm , November 23, 2022

স্বরূপকাঠি প্রতিবেদক ॥ স্বরূপকাঠিতে ধর্ষণের শিকার হয়ে এক তরুনী তিন মাসের অন্তঃসত্তা হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক সৌরভ মল্লিকের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। পুলিশ বুধবার ওই তরুনীর জবানবন্দি গ্রহণ ও ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সদরে পাঠানো হয়েছে।
মামলা সুত্রে জানাগেছে মধ্য করফা গ্রামের ভুপেন মল্লিকের পুত্র ভাড়ায় মোটর সাইকেল চালক সৌরভ মল্লিক বাদীনির চা দোকানে যাতায়াতের সুযোগে তার তরুনী কন্যাকে বিয়ের প্রস্তাব দিয়ে সখ্যতা গড়ে তোলে। একপর্যায়ে বাদীনির অবর্তমানে সৌরভ তাদের ফাঁকা বাড়িতে গিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। পরে ধর্ষণের বিষয়টি সৌরভের বাবা মাকে জানানো হলে তারা বাদীনিকে নানা আশ্বাস দিয়ে প্রতারণার আশ্রয় নেয়। পরে ওই তরুণী অন্তঃসত্তা হওয়ার খবর জানতে পেরে সৌরভ গাঢাকা দেয় এবং তার বাবা মা ঘটনাটি ভিন্নপথে মিমাংসার চেষ্টা চালায়। ধর্ষণের ঘটনায় মামলা হওয়ার বিষয় জানতে চাইলে নেছারাবাদ ( স্বরূপকাঠি) থানার ইন্সপেক্টর তদন্ত মো, মুনিরুজ্জামান বলেন, ভিকটিম এর জবানবন্দি নেওয়া জন্য আদালতে পাঠানো হয়েছে এবং আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT