আগৈলঝাড়ায় শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কের উদ্বোধন আগৈলঝাড়ায় শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কের উদ্বোধন - ajkerparibartan.com
আগৈলঝাড়ায় শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কের উদ্বোধন

3:26 pm , November 22, 2022

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে দোয়া ও মিলাদের মাধ্যমে পার্কের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশাররফ হোসেন, সমাজসেবা অফিসার সুশান্ত বালা, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, আওয়ামী লীগ নেত্রী এলিনা জাহিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। উল্লেখ্য, উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেনের ব্যক্তিগত উদ্যোগে এবং তার তত্ত্বাবধানে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র ব্যক্তিগত ও সরকারী আর্থিক সহযোগীতায় শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কটি নির্মিত হচ্ছে। এতে ব্যয় ধরা হয়েছে ২৫ লাখ টাকা।
উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন জানান, উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের কোন বিনোদন ও খেলাধুলার সুযোগ ছিলো না। এখন ওই সকল শিশুসহ অন্যান্য শিশুরা  বিনোদন এবং খেলাধুলার সুযোগ পেয়ে তাদের মানসিক বিকাশ ঘটাতে পারবে। পার্কটি নির্মাণে সার্বিক সহযোগীতা করার জন্য তিনি মন্ত্রী আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT