ব্যাংক কর্মকর্তা ছেলের বিরুদ্ধে বাবার প্রতারণার মামলা ব্যাংক কর্মকর্তা ছেলের বিরুদ্ধে বাবার প্রতারণার মামলা - ajkerparibartan.com
ব্যাংক কর্মকর্তা ছেলের বিরুদ্ধে বাবার প্রতারণার মামলা

3:26 pm , November 22, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে ব্যাংক কর্মকর্তা ছেলের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন বাবা। মামলায় ছেলে শুভ্র প্রকাশের বিরুদ্ধে প্রতারণা ও আত্মসাতের অভিযোগ আনা হয়েছে। অভিযুক্ত শুভ্র জনতা ব্যাংকের বরিশাল মেডিকেল কলেজ শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত। সোমবার বিকেলে বরিশাল সিনিয়র সহকারী জজ আদালতে মামলাটি দায়ের করা হলেও মঙ্গলবার বাদী সাংবাদিকদের সাথে এ বিষয়ে কথা বলেন। মামলার আবেদনে জানা গেছে, ২০০৫ সালে নগরীর কাশিপুর মৌজায় ৭.২ শতক জমি ক্রয়ের জন্য বিবাদী ছেলেকে এককালীন ৫৭ হাজার টাকা প্রদান করেন নগরীর ১৯ নং ওয়ার্ডের নাজির মহল্লার বাসিন্দা মামলার বাদী চন্দন কুমার দে। এরপরও জমি ক্রয়ের জন্য ছেলেকে বিভিন্ন সময়ে টাকা প্রদান করেছেন বাবা । বৃদ্ধ পিতার সরলতার সুযোগ নিয়ে প্রতারণার মাধ্যমে বিবাদী নিজের নামে জমি ক্রয় করে সেই জমি এখন বিক্রি করে দেয়ার চেষ্টা করছেন। একইভাবে প্রতারণা করে বিবাদী সর্বমোট ১২ শতক জমি ক্রয় করেছেন। জমি ক্রয়ের সময় বিবাদী শুভ্র প্রকাশ ছাত্র এবং বেকার ছিলো। জমিতে কোন প্রকার সাইনবোর্ড না থাকায় বিষয়টি এতদিন বাদীর দৃষ্টিগোচর হয়নি বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।
মঙ্গলবার সকালে মামলার বাদী চন্দন কুমার দে অভিযোগ করে বলেন, ছেলে ও ছেলের বৌকে সরল মনে বিশ্বাস করে এখন আমি পথে বসেছি। এমনকি তাদের দ্বারা শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছনার শিকার হতে হচ্ছে। স্থানীয় কাউন্সিলর সহ আত্মীয়, স্বজনরাও ছেলেকে বুঝাতে ব্যর্থ হয়েছে। তাই নিরুপায় হয়ে সোমবার বরিশাল সিনিয়র সহকারী জজ আদালতে মামলার আবেদন করেছি। আদালত অভিযোগ আমলে নিয়ে এ বিষয়ে পরবর্তী আদেশ প্রদানের জন্য রেখে দিয়েছেন। আদালতে মামলার আবেদন করায় বিবাদী ছেলে শুভ্র প্রকাশ বিভিন্ন মহলের মাধ্যমে তাকে হুমকি প্রদান করছে বলেও তিনি উল্লেখ করেন।
এ বিষয়ে অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা শুভ্র প্রকাশ দে জানান, জমি আমার বাবার টাকায় ক্রয় করা। আমিই তার একমাত্র ছেলে। আমাকে না দিয়ে টাকা আর কাকে দিবে? ব্যক্তিগত তথ্য সাংবাদিকরা কেন খুঁজছে উল্টো প্রশ্ন করে তিনি ফোন কেটে দেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT