কাগজসহ সকল মুদ্রণ উপকরণের দাম কমাতে জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির আহবান কাগজসহ সকল মুদ্রণ উপকরণের দাম কমাতে জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির আহবান - ajkerparibartan.com
কাগজসহ সকল মুদ্রণ উপকরণের দাম কমাতে জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির আহবান

3:24 pm , November 22, 2022

ভোলা অফিস ॥ সাম্প্রতিক সময়ে মুদ্রণ ব্যবসার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন মুদ্রণ উপকরণ যেমন- কাগজ, কালি, বোর্ড, ফিল্ম, ক্যামিকেল , প্লেট ও অন্যান্য অত্যাবশ্যকীয় উপকরণের ক্রমাগত মূল্য বৃদ্ধি অব্যাহত থাকায় এই পেশার সাথে জড়িত বিভিন্ন শ্রেণীর ব্যবসায়ীরা চরমভাবে আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছেন। জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির সভাপতি দেওয়ান মোঃ ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক আসাদুল্লাহ টিটো এক যুক্ত বিবৃতিতে কাগজসহ সকল মুদ্রণ উপকরণের দাম কমাতে সরকারের যথাযথ কর্তৃপক্ষের প্রতি উদাত্ত আহবান  জানিয়েছেন।
এ বিষয়ে উদ্বেগ প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, মুদ্রণ উপকরণের মূল্য বৃদ্ধির কারণে এ পেশা ও শিল্পের সাথে জড়িত লাখ লাখ ব্যবসায়ীর পক্ষে বর্তমানে ব্যবসা পরিচালনা করা দুরূহ হয়ে উঠেছে, যা একদিকে জাতীয় উন্নয়নকে বাধাগ্রস্ত করছে, অন্যদিকে লাখ লাখ ক্ষুদ্র ও প্রান্তিক ব্যবসায়ী সর্বশান্ত হচ্ছে। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ অনতিবিলম্বে এসব মুদ্রণ উপকরণের দাম হ্রাসসহ উর্ধ্বগতি নিয়ন্ত্রণ ও বাজার স্থিতিশীল করার জরুরি পদক্ষেপ গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT