কাগজসহ সকল মুদ্রণ উপকরণের দাম কমাতে জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির আহবান কাগজসহ সকল মুদ্রণ উপকরণের দাম কমাতে জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির আহবান - ajkerparibartan.com
কাগজসহ সকল মুদ্রণ উপকরণের দাম কমাতে জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির আহবান

3:24 pm , November 22, 2022

ভোলা অফিস ॥ সাম্প্রতিক সময়ে মুদ্রণ ব্যবসার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন মুদ্রণ উপকরণ যেমন- কাগজ, কালি, বোর্ড, ফিল্ম, ক্যামিকেল , প্লেট ও অন্যান্য অত্যাবশ্যকীয় উপকরণের ক্রমাগত মূল্য বৃদ্ধি অব্যাহত থাকায় এই পেশার সাথে জড়িত বিভিন্ন শ্রেণীর ব্যবসায়ীরা চরমভাবে আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছেন। জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির সভাপতি দেওয়ান মোঃ ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক আসাদুল্লাহ টিটো এক যুক্ত বিবৃতিতে কাগজসহ সকল মুদ্রণ উপকরণের দাম কমাতে সরকারের যথাযথ কর্তৃপক্ষের প্রতি উদাত্ত আহবান  জানিয়েছেন।
এ বিষয়ে উদ্বেগ প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, মুদ্রণ উপকরণের মূল্য বৃদ্ধির কারণে এ পেশা ও শিল্পের সাথে জড়িত লাখ লাখ ব্যবসায়ীর পক্ষে বর্তমানে ব্যবসা পরিচালনা করা দুরূহ হয়ে উঠেছে, যা একদিকে জাতীয় উন্নয়নকে বাধাগ্রস্ত করছে, অন্যদিকে লাখ লাখ ক্ষুদ্র ও প্রান্তিক ব্যবসায়ী সর্বশান্ত হচ্ছে। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ অনতিবিলম্বে এসব মুদ্রণ উপকরণের দাম হ্রাসসহ উর্ধ্বগতি নিয়ন্ত্রণ ও বাজার স্থিতিশীল করার জরুরি পদক্ষেপ গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT