শেবাচিমের সামনের এ্যাম্বুলেন্স চালকদের ধর্মঘট ৫ ঘন্টায় প্রত্যাহার শেবাচিমের সামনের এ্যাম্বুলেন্স চালকদের ধর্মঘট ৫ ঘন্টায় প্রত্যাহার - ajkerparibartan.com
শেবাচিমের সামনের এ্যাম্বুলেন্স চালকদের ধর্মঘট ৫ ঘন্টায় প্রত্যাহার

3:58 pm , November 21, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের সামনের এ্যাম্বুলেন্স মালিকদের সংগঠনের ডাকে ধর্মঘট ৫ ঘন্টা পর প্রত্যাহার করা হয়েছে। তিন দফা দাবিতে শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতাল থেকে ৫ ঘণ্টা রোগী ও লাশ পরিবহণ বন্ধ রেখে ধর্মঘট করে। সোমবার সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত ধর্মঘটে চরম দুর্ভোগে পড়েন রোগী ও তাদের স্বজনরা। কোতয়ালী মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি ঘটনাস্থলে গিয়ে রাতে বৈঠকের মাধ্যমে বিষয়টি সমাধানের আশ্বাস দিলে ধর্মঘট তুলে নেওয়া হয়। এসময় বরিশাল অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতির নেতাকর্মীরা হাসপাতাল কম্পাউন্ড থেকে অ্যাম্বুলেন্স ভাড়ার ক্ষেত্রে দালালমুক্ত করা, মাদক বিক্রি ও সেবন বন্ধের দাবি জানান।
সংগঠনের সভাপতি ফিরোজ আলম জানান, নাসির ও তার তিন ভাইসহ কয়েকজন মিলে ঢাকাসহ দেশের বিভিন্ন গাড়িতে দালালির মাধ্যমে ট্রিপ দেয়। চলতি মাসে হাসপাতাল এলাকা থেকে ২৫ পিস ইয়াবাসহ সাদ্দাম নামে একজনকে পুলিশ আটকের পরও মাদক বিক্রি ও সেবন থামেনি। তাই এই অপকর্ম বন্ধে আমরা ধর্মঘট ডেকেছিলাম। সোমবার রাতে বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধানের পুলিশী আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করা হয়। আমাদের দাবি পূরণ না হলে ফের লাগাতার ধর্মঘট করবো।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি জানান, অ্যাম্বুলেন্সের ট্রিপের সিরিয়াল নিয়ে ঝামেলা হয়েছিলো। সেই বিষয়ে সোমবার রাত ৮টায় আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস দিলে তারা অবরোধ প্রত্যাহার করে নেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT