আওয়ামী লীগের সাথে থাকুন, দেশকে উন্নত করতে সহায়তা করুন -আবুল হাসানাত আব্দুল্লাহ আওয়ামী লীগের সাথে থাকুন, দেশকে উন্নত করতে সহায়তা করুন -আবুল হাসানাত আব্দুল্লাহ - ajkerparibartan.com
আওয়ামী লীগের সাথে থাকুন, দেশকে উন্নত করতে সহায়তা করুন -আবুল হাসানাত আব্দুল্লাহ

3:53 pm , November 21, 2022

বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃ পলাশ হাওলাদার, বাকেরগঞ্জ ॥ পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না হলে স্বাধীন বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ঢাকা থেকে কুয়াকাটা পর্যন্ত ফেরি ছাড়াই যেতে পারছি। সোমবার বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বাকেরগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত ওই সভায় তিনি বলেন,  আওয়ামী লীগের সাথে থাকুন, দেশকে উন্নত করতে সহায়তা করুন।
বাকেরগঞ্জ পুরনো জেলা ছিলো, সর্বমহলে পরিচিত জানিয়ে বর্ষীয়ান এই নেতা বলেন, এখানে আওয়ামী লীগের কোন সংসদ সদস্য নেই। এটা দুঃখজনক। তাই এ উপজেলার সমস্যা চিহিৃত করতে স্থানীয় নেতাদের তাগিদ দিয়ে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, আমি এবার সর্বোচ্চ চেষ্টা করবো যাতে বাকেরগঞ্জবাসী আওয়ামী লীগের এমপি পায়। আপনারা আপনাদের পছন্দের নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিতে পারেন।
বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চুন্নু সভায় সভাপতিত্ব করেন। সভায় বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস ও কার্যনির্বাহী সদস্য আশিক আব্দুল্লাহ। সভায় আরো উপস্থিত ছিলেন মেজর জেনারেল আব্দুল হাফিজ মল্লিক, ইঞ্জিনিয়ার মহিউদ্দিন আহমেদ ঝন্টু, ইঞ্জিনিয়ার মনঞ্জুরুল হক মঞ্জু, বিশ্বাস মতিউর রহমান বাদশা, আইরিন রেজা প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া। তিনি তার বক্তব্যে বলেন, দক্ষিণবঙ্গের সিংহ পুরুষ আমাদের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর নির্দেশে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগকে সুন্দর করে সাজিয়েছি। বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ঘাটি হিসেবে সর্বমহলে পরিচিত। আমরা এখানে ঐক্যবদ্ধ আছি, থাকবো ইনশাল্লাহ। ভরপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন গাজি বলেন, ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী যারা আছি তাদের খোঁজখবর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শামসুল আলম রাখেন না। কিন্তু বাকেরগঞ্জে তৃণমূল নেতাকর্মীদের সুখে দুঃখের  খোঁজখবর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া রাখেন। তিনি নিয়মিত যোগাযোগ রেখে দলকে যেভাবে সুসংগঠিত করা যায় সেই বিষয়ে তিনি সব সময় পরামর্শ দেন। লোকমান হোসেন ডাকুয়া’র মতো  একজন নেতা যদি না থাকতো তাহলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সুসংগঠিত থাকতো না।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT