পর্যটককে মারধর মামলায় কুয়াকাটা মাল্টিমিডিয়ার সাদ্দাম মাল গ্রেপ্তার পর্যটককে মারধর মামলায় কুয়াকাটা মাল্টিমিডিয়ার সাদ্দাম মাল গ্রেপ্তার - ajkerparibartan.com
পর্যটককে মারধর মামলায় কুয়াকাটা মাল্টিমিডিয়ার সাদ্দাম মাল গ্রেপ্তার

3:51 pm , November 21, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ পর্যটকদের মারধরের অভিযোগে কুয়াকাটা মাল্টিমিডিয়ার সাদ্দাম মালকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। রোববার (২০ নভেম্বর) রাতে কুয়াকাটার নীলাঞ্জনা হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়।
জানা যায়, বরগুনা সদর উপজেলার বাশবুনিয়া এলাকার ইতালি প্রবাসী সাদিকুর রহমান সন্ধ্যায় স্ব-পরিবারে কুয়াকাটায় যায়।
ঘোরাঘুরি শেষ করে রাত ১০টার দিকেনীলাঞ্জনা হোটেলে খাবার খাচ্ছিলেন। এ সময় সেখানে কুয়াকাটা মাল্টিমিডিয়ার অভিনেতা ও নির্মাতা সাদ্দাম মাল ও তার সহযোগীরা আসেন। এ সময় তাকে দেখে তার সঙ্গে ছবি তুলতে চাইলে এক পর্যায়ে বাকবিতন্ডা হয়। এসময় ওই প্রবাসীকে গালিগালাজ এবং মারধর করে সাদ্দামের সহযোগীরা। এক পর্যায়ে সাদ্দাম মাল নিজেই সাদিকুর রহমান ও তার সঙ্গে থাকা অন্যদের মারধর করেন।
পরে রাত আনুমানিক ১টার দিকে মহিপুর থানায় অভিযোগ করেন ওই প্রবাসী। এরপর ভোর ৪টার দিকে সাদ্দাম মালসহ দুইজনকে আটক করে পুলিশ। প্রবাসী সাদিকুর রহমানের ভাগ্নে রফিকুল ইসলাম বলেন, আমরা সাদ্দামকে দেখে তাকে আমাদের সঙ্গে রাতের খাবার খেতে আমন্ত্রণ জানাই। কিন্তু সঙ্গে থাকা লোকজন খারাপ আচরণ করে। সাদ্দাম নিজেও আমাদের মারধর করে। আমরা অভিযোগ দিলে ভোর ৪টার দিকে সাদ্দাম মাল ও একজনকে আটক করে নিয়ে আসে পুলিশ। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের বলেন, সাদ্দামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিষয়টি তদন্ত করে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।এদিকে মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃ আবুল খায়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,পর্যটক মামলার বাদী ভিকটিম মোঃ সাদেক মৃধার অভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা রুজু করা হয় যার নম্বর -৫ এবং মামলার আসামী সাদ্দাম মাল ও সুমন সিকদার কে গ্রেফতার করা হয়েছে। সাদেক মৃধা আসামীদের বিরুদ্ধে মহিপুর থানায় মামলা করেন ১৪৩/৩২৩/ ৩৭৯/ ৫০৬ ধারায়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT