সাড়ে ৪ মিনিটের মিশন নগরীর সারেং ফার্নিচার শো-রুমে দুর্ধর্ষ চুরি সাড়ে ৪ মিনিটের মিশন নগরীর সারেং ফার্নিচার শো-রুমে দুর্ধর্ষ চুরি - ajkerparibartan.com
সাড়ে ৪ মিনিটের মিশন নগরীর সারেং ফার্নিচার শো-রুমে দুর্ধর্ষ চুরি

3:21 pm , November 20, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীর সিএন্ডবি রোডস্থ সারেং ফার্নিচার শোরুমে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার ভোররাতে এ চুরি সংগঠিত হয়। এসময় চোর চক্রটি ক্যাশ ভেঙে নগত ১ লাখ ৫ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় শোরুমের ম্যানেজার বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। রোববার বিকেলে থানার এএসআই শাহ আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শোরুমের ম্যানেজার মাহমুদুল হাসান বলেন, শনিবার রাত ৯ টার দিকে শোরুম বন্ধ করে বাসায় চলে যাই। রোববার সকালে এসে শোরুম খুলেই দেখি পাশের একটি এ্যাডজাস্ট ফ্যান ভাঙা অবস্থায় ঝুলে রয়েছে। পরে ক্যাশ টেবিলে এসে দেখি ড্রয়ার ভাঙা এবং আগের দিন রাতে রেখে যাওয়া নগদ ১ লাখ ৫ হাজার টাকা নেই।
তিনি বলেন শোরুমে সিসি ক্যামেরা চালু ছিলো। পরে ফুটেজে দেখলাম যুবক বয়সী একটি ছেলে ভোর ৫ টার দিকে এ্যাডজাস্ট ফ্যান ভাঙা। তখন তার মাথা থেকে মুখ পর্যন্ত একটি মুখোশ পরা ছিলো। মাত্র ৪ মিনিট ৪৫ সেকেন্ড সময়ের মধ্যে ক্যাশ ভেঙে টাকা নিয়ে ওই এ্যাডজাস্ট ফ্যান ভাঙা স্থান থেকেই চলে যায়।
এ বিষয়ে বরিশাল কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সগীর হোসেন বলেন বিষয়টি আমরা গুরুত্বের সাথে তদন্ত করছি। আশা করছি খুব দ্রুত সময়ে চোরকে সনাক্ত করতে সক্ষম হবো।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT