বাসের চাপায় পা হারানোর শংকায় পুলিশ কনষ্টেবল বাসের চাপায় পা হারানোর শংকায় পুলিশ কনষ্টেবল - ajkerparibartan.com
বাসের চাপায় পা হারানোর শংকায় পুলিশ কনষ্টেবল

3:18 pm , November 20, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় একটি পা হারানোর উপক্রম হয়েছে গৌরনদী মডেল থানার এক কনষ্টেবলের। রোববার বেলা ১১টার দিকে রেশন নিতে আসার সময় মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী মেজর জলিল সেতুর মাঝখানে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
আহত কনষ্টেবল মো. রমজানকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে বলে গৌরনদী মডেল থানার পরিদর্শক মো. হেলালউদ্দিন জানিয়েছেন। তিনি বলেন, সরকারী কাজে রমজান গৌরনদী থেকে বরিশালে যাচ্ছিলেন। পথিমধ্যে বাসের চাপায় তার এক পা গুরুতর জখম হয়েছে। তার বাবার সাথে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, দুর্ঘটনা কিভাবে ঘটেছে জানতে পারিনি। আহত কনষ্টেবলকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাস ও মোটর সাইকেল গৌরনদী মহাসড়ক থানায় হস্তান্তর করা হয়েছে।
গৌরনদী মহাসড়ক থানার এসআই তমাল সরকার বলেন, সুগন্ধা পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। মোটর সাইকেল নিয়ে রমজান বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। মেজর জলিল সেতুর মাঝখানে এলে বাস আরেকটি পরিবহন পাশ কাটিয়ে বিপরীতগামী মোটর সাইকেল চাপা দেয়। এতে রমজানের ডান পা মারত্মকভাবে আঘাত পেয়েছে।
ঘটনাস্থলে থাকা ইচলাদী পুলিশ ক্যাম্পের সার্জেন্ট মো. আলমগীর জানান, বাসের চাকার নিচে ডান পা চাপা পড়ে ঝুলে রয়েছে। এতে তার পা হারানোর শংকা রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT