নতুন ধারার রাজনীতি দেশে প্রতিষ্ঠা করবো -নুরুল হক নূর নতুন ধারার রাজনীতি দেশে প্রতিষ্ঠা করবো -নুরুল হক নূর - ajkerparibartan.com
নতুন ধারার রাজনীতি দেশে প্রতিষ্ঠা করবো -নুরুল হক নূর

3:51 pm , November 19, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নূর বলেছেন, এক মাঘে শীত যায় না। যে নদীতে জোয়ার আসে, সে নদীতে ভাটাও আসে। যারা ধরাকে সরা জ্ঞান করছে তাদের বলতে চাই ভালো হন, মানুষ হন। শনিবার দুপুরে বরিশাল নগরীর আমতলার মোড়ে গণঅধিকার পরিষদের বরিশাল বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
নূর বলেন, গত ৫০ বছরে বাংলাদেশে যে মারামারি হানাহানি রক্তের রাজনীতি চলছে, আমরা তরুন প্রজন্ম এই রাজনীতিকে ধুলায় মিশিয়ে দিয়ে নতুন ধারার রাজনীতি এই দেশে প্রতিষ্ঠা করবো।
তিনি বলেন, মাত্র ৪৭ কোটি টাকার জন্য আইএমএফ এর পা ধরাধরি শুরু করেছে সরকার। আর আমাদের ফরিদপুরের ছাত্রলীগ নেতা ১০ হাজার কোটি টাকা পাচার করেছে। এই সরকারের আশীর্বাদপুষ্ট পিকে হালদার ১০ হাজার কোটি টাকা পাচার করেছে। গত ১৩ বছরে এই সরকারের নেতাকর্মীরা ১৪ লক্ষ কোটি টাকা পাচার করেছে।
গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর বলেছেন, স্বাধীনতা পরবর্তী গত ৫০ বছর যে হানাহানি-মারামারি ও রক্তাক্ত রাজনীতি চলছে আমরা তরুনরা সেই রাজনীতিকে ধুলায় মিশিয়ে নতুন রাজনীতি শুরু করবো।
গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক বিপুল কুমার পোদ্দারের সভাপতিত্বে বিশেষ বক্তা ছিলেন বরিশাল জেলা গণঅধিকারের আহবায়ক আবু সাইদ মুসা, যুগ্ম আহবায়ক রাশেদ খান ও সদস্য সচিব মো. আতাউল্লাহ। এছাড়া ৫ জেলা  আহবায়ক ও সদস্য সচিব বক্তৃতা করেন।
প্রতিনিধি সভায় বরিশাল মহানগর এবং ছয়টি জেলা থেকে সাড়ে তিন হাজার সংগঠক উপস্থিত ছিলেন। এর মাধ্যমে বরিশালে প্রথমবারের মত বড় ধরনের শো-ডাউন করলো গণঅধিকার পরিষদ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT