জামিনে বের হয়ে ফিরছিলেন বাড়ী পথে প্রান হারালেন সড়ক দুর্ঘটনায় জামিনে বের হয়ে ফিরছিলেন বাড়ী পথে প্রান হারালেন সড়ক দুর্ঘটনায় - ajkerparibartan.com
জামিনে বের হয়ে ফিরছিলেন বাড়ী পথে প্রান হারালেন সড়ক দুর্ঘটনায়

3:56 pm , November 18, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ হত্যা মামলার আসামী জামিনে কারাগার থেকে বেরিয়ে বাড়ী ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে মারা গেছেন। বৃহস্পতিবার বিকেলে বরিশাল কারাগার থেকে বেরিয়ে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে বলে স্বজনদের বরাতে হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন। মৃত ওই ব্যক্তি হলেন : মো. শাহাজাহান বেপারী (৫৯)। তিনি মুলাদী উপজেলার চর কমিশনার এলাকার মৃত কদম বেপারীর ছেলে। শাহজাহান বেপারী মুলাদী উপজেলার মনির হত্যা মামলার আসামী ছিলো।
গত ২৪ মে  চর কমিশনার গ্রামের ঘেরের পাশে দুই শিশু সন্তানের জনক মনির হাওলাদারের (২২) দুই চোখ উপড়ানো ও জবাই করা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ওই দিনই মনিরের ছোট ভাই পারভেজ হাওলাদার বাদী হয়ে ১১ জনকে আসামী করে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রুহুল আমিন বলেন, মামলার তদন্তের স্বার্থে গত ৬ নভেম্বর শাহাজাহান বেপারীকে গ্রেপ্তার করা হয়। পরদিন ৭ নভেম্বর তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।
শাহজাহানের ছেলের বরাতে এসআই জানান, বৃহস্পতিবার জামিন হয়। বিকেলে জেল থেকে বের হয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে মোটরসাইকেল থেকে পড়ে শাহজাহান বেপারী মারা যান বলে  এসআই রুহুল আমিন জানান।
বাবুগঞ্জ থানার ওসি মো. মাহাবুবুর রহমান বলেন, বাবুগঞ্জ-মীরগঞ্জ ফেরীঘাট সড়কের দেলোয়ার হোসেনের বাড়ির সামনে মোটরসাইকেল থেকে হত্যা মামলার এক আসামী পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে এ্যাম্বুলেন্সে করে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT