নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে চিঠি দিলেন তারেক রহমান নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে চিঠি দিলেন তারেক রহমান - ajkerparibartan.com
নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে চিঠি দিলেন তারেক রহমান

3:46 pm , November 18, 2022

হেলাল উদ্দিন ॥ বরিশালে বিএনপির মহাসমাবেশ সফল হয়েছে। জনসমাগম, ব্যবস্থাপনা, আয়োজনগত কৌশল এবং সমাবেশে যোগ দিতে নেতাকর্মীদের দুঃসাহসিক অভিযানিক যাত্রাসহ সার্বিক বিচারে সারা দেশের বিভাগীয় শহরে চলমান বিএনপির মহাসমাবেশের মধ্যে বরিশালের সমাবেশকে দেশ সেরা বলেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সমাবেশ সফল করতে বরিশালের জনগনের ভূমিকায় তিনি উদ্দীপ্ত ও অনুপ্রানিত বলেও মন্তব্য করেছেনতিনি। এছাড়া সরকারী দলের নানাবিধ জুলুম নির্যাতন হয়রানী সহ্য করে সমাবেশ করায় বরিশাল বিভাগের সকল জনগন ও দলীয় নেতাকর্মীদের কাছে নিজেকে ঋনী হিসাবে দাবী করেছেন।
সমাবেশ পরবর্তী প্রেরিত এক পত্রে এসব কথা উল্লেখ করেন তারেক রহমান। তিনি বলেন, ৫ নভেম্বর বরিশাল মহানগরীর গনসমাবেশটি ছিলো এক সোচ্চার প্রতিবাদ। এখন শুরু হবে আওয়ামী দুঃশাসনের অবসান ঘটাতে জনগনের প্রবল প্রতিরোধ।
৭ নভেম্বর বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবীর জাহিদের কাছে প্রেরিত ওই পত্রে বরিশালবাসী ও দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি সমাবেশে যোগ দিতে এসে যে সব নেতাকর্মী হামলার শিকার, গ্রেফতার হয়েছেন এবং বিএনপি নেতাকর্মীদের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর, বাড়ি ঘরে হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। সব শেষে পত্র বাহকদেরকে তার পক্ষ থেকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন এবং ক্ষতিগ্রস্থ ও আহতদের প্রতি সমবেদনা পৌছে দিতে অনুরোধ করেন।
চিঠির বিষয়ে জানতে চাইলে বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক বলেন, আমাদের দলের প্রান পুরুষ তারেক রহমানের কাছ থেকে এ ধরনের একটি প্রাপ্তি সত্যিই অভাবনীয় ও উৎসাহ দায়ক। তার এই একটি চিঠিতে পুরো বরিশাল বিভাগের বিএনপির সকল নেতাকর্মীর সাংগঠনিক কর্মস্পৃহা অনেক গুন বেড়ে গেছে। এই চিঠিটি আমাদের কাছে একটি মাইল ফলক ও স্মৃতি বিজড়িত হয়ে থাকবে।
তিনি আরো বলেন সমাবেশ শুরুর আগের দিন তারেক রহমান আমাকে ফোন করেছিলেন সমাবেশের সার্বিক খোজ খবর নেওয়ার জন্য। তাকে বলেছিলাম যত বাধাই আসুক বরিশালের সমাবেশ দেশ সেরা হবে। আমার কথা শুনে তিনি বলেছিলেন আমিও তাই বিশ^াস ও প্রত্যাশা করি। সমাবেশ শেষে প্রত্যাশার চেয়েও অধিক জনসমাগম হওয়ায় ভারপ্রাপ্ত চেযারম্যান অভিভূত হয়েছেন। তাই দলের নেতাকর্মী ও বরিশালের জনগনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা পত্র প্রেরন করেছেন।
মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবীর জাহিদ বলেন, সমাবেশের প্রতিটি মূহুর্তের খবর নিয়েছেন আমাদের নেতা তারেক রহমান। ৩ টি দিন তার দৃষ্টি ছিলো বরিশালের দিকে। নানা ভাবে দিক নির্দেশনা দেওয়ার পাশাপাশি সমাবেশ সফল করতে আমাদের সাহস ও অনুপ্রেরনা দিয়েছেন তিনি। তার মত নেতা আছে বলেই সরকারের এত নির্যাতন জুলুমের পরও বিএনপি সারা দেশে দাপটের সাথে রাজ পথে আছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT