ভোলা জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনায় শুভেচ্ছা মিছিল ভোলা জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনায় শুভেচ্ছা মিছিল - ajkerparibartan.com
ভোলা জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনায় শুভেচ্ছা মিছিল

3:21 pm , November 17, 2022

মো. আফজাল হোসেন, ভোলা ॥ ভোলা জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা দেয়ায় আনন্দ মিছিল করেছে জেলা বিএনপি।  বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে এই মিছিল শুরু হয়। মিছিলটি শহরের মহাজনপট্টি, সদর রোড, চক বাজার, নতুন বাজার ও মোল্লাপট্টি হয়ে একই স্থানে এসে শেষ হয়। মিছিলকারীরা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবীর প্ল্যাকার্ড বহন করে সরকার বিরোধী স্লোগান দেয়। এর আগে শহরের বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আসে দলীয় নেতাকর্মীরা।
এদিকে মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে অনুষ্ঠিত হয়। আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক শফিউর রহমান কিরন, সদস্য সচিব রাইসুল আলমসহ নেতাকর্মীরা বক্তব্য দেন। বক্তারা , নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।
উল্লেখ,দীর্ঘ দিন ঝুলে থাকার পর গত ১৫ নভেম্বর ভোলা জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করে কেন্দ্র। এতে সাবেক সভাপতি গোলাম নবী আলমগীরকে আহবায়ক, সাবেক পৌর মেয়র শফিউর রহমান কিরনকে যুগ্ম-আহবায়ক এবং থানা বিএনপির সাবেক সভাপতি রাইসুল আলমকে সদস্য সচিব করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT