উজিরপুরে মাকে মারধরকারী দুই কুলাঙ্গার ছেলে গ্রেপ্তার উজিরপুরে মাকে মারধরকারী দুই কুলাঙ্গার ছেলে গ্রেপ্তার - ajkerparibartan.com
উজিরপুরে মাকে মারধরকারী দুই কুলাঙ্গার ছেলে গ্রেপ্তার

3:23 pm , November 14, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ উজিরপুরে বাবা-মাকে নির্যাতনকারী দুই সন্তানকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে মায়ের করা মামলায় দুই ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেপ্তারকৃত দুই ছেলে হলো : অমল মন্ডল (৪০) ও শ্যামল মন্ডল (২৮)। উভয়ে উপজেলার কালবিলা গ্রামের দিনমজুর বিষেশ্বর মন্ডলের ছেলে।
উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান পরিবর্তনকে জানান, মা স্বরস্বতী মন্ডল (৬০) বাদী হয়ে তিন ছেলে ও পুত্রবধূকে আসামী করে মামলা করেছে। মামলায় হত্যার উদ্দেশ্যে পথরোধ করে মারধর ও হত্যার হুমকি দেয়ার অভিযোগ করা হয়েছে।
আসামীরা হলো : শ্যামল মন্ডল, বিমল মন্ডল, অমল মন্ডল ও পুত্রবধূ মুক্তা মন্ডল। এর মধ্যে শ্যামল ও অমলকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।
আহত স্বরস্বতী মন্ডল বলেন, বড় ছেলে অমল মন্ডলের স্ত্রীর সাথে ছোট ছেলে বিমল ও শ্যামল মন্ডলের অবৈধ মেলামেশা আছে। এনিয়ে তাদেরকে সতর্ক করা হলে প্রায়ই তারা আমাদের মারধর করে। তিনি আরও বলেন, মারধরের বিচার চেয়ে ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেয়ায় শনিবার সন্ধ্যায় আমাকে টেনে হেচড়ে বাড়ি থেকে বের করে জুতাপেটাসহ অমানুষিক নির্যাতন করে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এর আগে মাকে নির্যাতনের একটি ভিডিও ভাইরাল হয়।  এ নিয়ে দৈনিক আজকের পরিবর্তন পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। পরে পুলিশ উদ্যোগী হয়ে মামলা নিয়ে আসামীদের গ্রেপ্তার করে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT