উজিরপুরে দুই পাষন্ড ছেলের পিটুনিতে বৃদ্ধ মা হাসপাতালে উজিরপুরে দুই পাষন্ড ছেলের পিটুনিতে বৃদ্ধ মা হাসপাতালে - ajkerparibartan.com
উজিরপুরে দুই পাষন্ড ছেলের পিটুনিতে বৃদ্ধ মা হাসপাতালে

2:52 pm , November 13, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বাবাকে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেয়ায় মাকেও বেধরকভাবে পিটিয়েছে দুই ছেলে। এতে গুরুতর আহত মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উজিরপুর উপজেলার কালবিলা গ্রামে গত শুক্রবার সন্ধ্যায়। স্থানীয় ইউপি চেয়ারম্যান এ তথ্য নিশ্চিত করেছেন। সন্তানের পিটুনিতে আহত মা স্বরস্বতী মন্ডল (৬০) উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। দুই সন্তান মাকে জুতাপেটা করা ও টেনে হিছড়ে বাড়ি থেকে বের করার ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। স্বরস্বতী মন্ডল ওই গ্রামের বিষেশ্বর মন্ডলের স্ত্রী।
উপজেলার হারতা ইউনিয়নের চেয়ারম্যান অমল মল্লিক বলেন, দুই ছেল অমল মন্ডল (৪০) ও শ্যামল মন্ডল (২৮) বাবাকে মারধর করে। এ ঘটনায় স্বামী-স্ত্রী শুক্রবার ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন। এরপর দুই ছেলেকে নোটিশ করা হয়। পরিষদে শুনানীর দিন ধার্য্য করা হয় ১১ নভেম্বর।
ইউপি চেয়ারম্যান বলেন, কি কারণে তাদের মারধর করা হয় জানতে শুনানীর দিন ধার্য্য করা হয়। কিন্তু শুনানীর আগে ওই দিন সন্ধ্যায় অভিযোগ দেয়ার অপরাধে দুই ছেলে মাকে পিটিয়েছে। খবর পেয়ে সন্ধ্যার পর লোকজনের মাধ্যমে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন বৃদ্ধা।
অমল মল্লিক বলেন, মাকে মারধর করায় দুই ছেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে অনুরোধ জানানো হয়েছে।
ভাইরাল হওয়া ভিডিওতে কল্যান কুমার নামে একজন বলেন, ওই দম্পত্তির তিন ছেলে। অমল, বিমল ও শ্যামল। তারা প্রায়ই তাদের বৃদ্ধ বাবা-মাকে মারধর করে। কেউ এর প্রতিবাদ করতে গেলে তাদের লাঞ্ছিত করে। স্থানীয় ইউপি সদস্য তাদের এ কর্মকান্ডের প্রতিবাদ করতে পারেন না। তারা তুচ্ছ অজুহাতে মা-বাবাকে মারধর করে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় তার মাকে বেধরকভাবে জুতা দিয়ে পিটিয়ে ও টেনে হিছড়ে সড়কে নিয়ে প্রকাশ্যে জুতা দিয়ে পেটায় ছেলেরা।  এতে বৃদ্ধ মা অজ্ঞান হয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।
উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হামিন সুলতানা বলেন, ছেলের মারধরে শারীরিকভাবে তেমন অসুস্থ নয়। তবে মানসিকভাবে বিপর্যন্ত তিনি। ছেলেদের চড়থাপ্পরে বৃদ্ধা মানসিকভাবে বেশি ভেঙ্গে পড়েছেন। হাসপাতালে এসেছেন আশ্রয়ের জন্য। এখানে তিনি নিজেকে নিরাপদ মনে করছেন। এখান থেকে তিনি যেতে চাচ্ছেন না।
উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, আমি এক সাংবাদিকের মাধ্যমে জানতে পেরেছি। খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে বিষয়টি জানতে।
বড় ছেলের স্ত্রীর সাথে অবিবাহিত দুই ছেলের অনৈতিক সম্পর্ক দেখে ফেলার পর বিষয়টি প্রকাশ করায় মারধর করা হয়েছে বলে জানিয়েছেন স্বরস্বতী মন্ডল।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT