দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ২৯০টি আসনে জয় লাভ করবে -এমপি রুমিন ফারহানা দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ২৯০টি আসনে জয় লাভ করবে -এমপি রুমিন ফারহানা - ajkerparibartan.com
দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ২৯০টি আসনে জয় লাভ করবে -এমপি রুমিন ফারহানা

3:40 pm , November 11, 2022

বরিশাল বিভাগের বিশিষ্টজনদের সাথে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক ॥ সংসদ সদস্য ব্যারিষ্টার রুমিন ফারহানা বলেছেন, এই দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ২৯০টি আসনে জয় লাভ করবে। শুক্রবার বিকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের তৃতীয় তলায় “জবাবদিহিমূলক রাষ্ট্র গঠনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পরবর্তীতে জাতীয় সরকার এবং দ্বিকক্ষ বিশিষ্ট সংসদ অপরিহার্য” বিষয়ে বরিশাল বিভাগের বিশিষ্টজনদের সাথে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। বিএনপি মিডিয়া সেলের আয়োজনে ও মিডিয়া সেল আহবায়ক সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপনের সভাপতিত্বে এবং ব্যারিষ্টার মীর হেলাল উদ্দিনের সঞ্চালনায় আগামী জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে বৃহত্তর জাতীয় সরকার গঠন ও দ্বিকক্ষ বিশিষ্ট সংসদ গঠন করার উপর প্রস্তাবনা রেখে এ সময় বক্তব্য রাখেন, শিক্ষক নেতা ও বরিশাল মহানগর জাপার আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, বরিশাল আইনজীবী সমিতির সাবেক সম্পাদক এ্যাড. শহীদ হোসেন, শিক্ষক নেত্রী ও বরিশাল মহানগর মহিলাদল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি, কৃষিবিদ হারুন অর রশিদ, এ্যাড. বিপ্লব কুমার দে, গণ মাধ্যম কর্মী হুমাউন কবীর, ডা. পারভেজ রেজা আকন, ডা. মিজানুর রহমান, সাবেক সংসদ সদস্য শাম্মি আক্তার, কমরেড হারুন অর রশিদ, বরিশাল গণ সংহতি দলের আহবায়ক দেওয়ান আব্দুর রশিদ নিলু, বরিশাল আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. আলী আহম্মদ, বীর মুক্তিযোদ্ধা ও গণমাধ্যম কর্মী নুরুল আলম ফরিদ, ডা. সিরাজুল আলম,অধ্যাপক মাকসুদুর রহমান, অধ্যাপক আলি ইসাহাক।
শুভেচ্ছা মতামত প্রকাশ করে আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. মুজিবুর রহমান নান্টু, মহানগর বিএনপির সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ।
মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি সূচনা বক্তব্যে সাত পাতার এক ইস্তেহার পাঠ করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT